নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

মুকুলকে অবাঞ্ছিত ঘোষনা করলেন ভিপি বাদল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৯, ২১ এপ্রিল ২০২৪

মুকুলকে অবাঞ্ছিত ঘোষনা করলেন ভিপি বাদল

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড: আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল (ভিপি বাদল) আতাউর রহমান মুকুলকে উদ্দেশ্য করে বলেন, মুকুল বলেছেন বঙ্গবন্ধুর কোন অবদান নেই।

আমি বলব বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুকে কটুক্তি করার জন্য মুকুলকে বন্দর থেকে অবাঞ্চিত ঘোষনা করা হলো। 

রোববার (২১ এপ্রিল) বিকেল ৫টায় বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকায় একটি নির্বাচনী মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন।

বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সোনা মিয়ার সভাপতিত্বে মত বিনিময় সভায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.এ. রশীদ, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ্ব এম. এ সালাম, মহানগর আওয়ামীলীগ নেতা হুমায়ন কবীর মৃধা, আব্দুল্লাহ বাবু, যুগ্ম সাধারন সম্পাদক সাহাদাত হোসেন, শ্রী ভোলা নাথ দাস, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারন সম্পাদক ইব্রাহীম কাশেম, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল হাই, কাজী আনিছ,  কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা, সাধারন সম্পদক সোয়েব মোহাম্মদ লিটন প্রমুখ। মত বিনিময় সভায় সার্বিক সহযোগিতায় ছিলেন সুজন মীর, এ আর ছনি, মারুফ মীর ও পিয়ার হোসেন প্রমুখ।