নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১২:৫৯, ১২ জুন ২০২৩

নারায়ণগঞ্জে বঙ্গবন্ধু আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নারায়ণগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ (সিজন- ২০২২- ২০২৩ ) ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন হয়েছে।  

 

সোমবার (১২ জুন) সকাল ১০টায় ওসমানী পৌর স্টেডিয়ামে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নারায়ণগঞ্জ স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ- সচিব) মোহাম্মদ আনোয়ার হোসাইন।


নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহন করেন নারায়ণগঞ্জ স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ- সচিব) মোহাম্মদ আনোয়ার হোসাইন। এছাড়াও  জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম নাসির, সদস্য এস এম আরিফ মিহির, মাহবুব হোসেন বিজন, মাহমুদ হোসেন সুজনসহ জেলা ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যার নেতৃত্বে আমরা একটি স্বাধীন বাংলাদেশ পেয়েছি তিনি হলেন আমাদের বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

 

আজকে ওনার নামেই প্রথম বারের মতো জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টর আয়োজন করা হয়েছে। আপনারা নিজেদের দক্ষতার পরিচয় দিয়ে খেলাধুলা করবেন।


তিনি আরও বলেন, সরকার ফুটবলের পাশাপাশি সব ধরনের খেলাধুলার প্রসারে সমান গুরুত্ব দিচ্ছে। তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশসহ সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। খেলায় অংশগ্রহণকারী সকল দলের জন্য শুভ কামনা রইল।


নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তার বলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের বাস্তবায়নে ও নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় নারায়ণগঞ্জ জেলার ১৪টি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। টুর্নামেন্টের বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল বিভাগীয় পর্যায়ের খেলায় অংশ গ্রহন করবে। এছাড়াও বিজয়ীদের ট্রফিসহ বিভিন্ন পুরষ্কার দেয়া হবে। 

 


 

সম্পর্কিত বিষয়: