নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

দৈনিক খবর প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক রুমীর বাসায় দুর্ধর্ষ ডাকাতি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৬:৩৩, ২৯ এপ্রিল ২০২২

দৈনিক খবর প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক রুমীর বাসায় দুর্ধর্ষ ডাকাতি

দৈনিক খবর প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক এস এম ইকবাল রুমীর বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) রাত সাড়ে ৮টায় শহরের কলেজ রোড গলাচিপাস্থ রুমীর নিজ বাসভবনে এ ডাকাতির ঘটনা ঘটে।


জানা যায়, রাত প্রায় সাড়ে আটটায় বাড়ীর মহিলারা তারাবির নামাজ পড়তে ছিলো। নীচ তলার একটি বিল্ডিংএ সাংবাদিক রুমীর মা ও টিনসেড ঘরে তার ছোট ভাই  স্ত্রী ও তিনজন ছেলে মেয়ে নিয়ে বসবাস করে। কয়েক দিন আগে ছোট ভাইয়ের স্ত্রী ও সন্তানেরা ঈদ করার জন্য গ্রামের বাড়ীতে যায়। তাই দরোজা ছিলো তালা দেওয়া। 


এক তলা বিল্ডিংএ রুমীর মা থাকলেও ঘটনার সময় তারা সবাই নামাজ পড়ার জন্য বাড়ীর গেইটে তালা লাগিয়ে পাশের দু’তলায় যায়। আধা ঘন্টা পর এশার নামাজ শেষে রুমীর মা নীচে নেমে দেখে গেইটের তালা ভাঙ্গা। 


তখন রুমীর মায়ের চিৎকারে বাড়ীর সকলেই বিল্ডিং থেকে নেমে আসে। এবং দেখতে পায় তিনটি ঘরের তিনটি স্টিলের আলমারী ভেঙ্গে ভিতরের ড্রয়ার ও সিন্দুক ভেঙ্গে নগদ টাকা যায়। তবে ছোট ভাইয়ের স্ত্রী বাড়ীতে না থাকায় কি কি নিয়েছে বলা না গেলেও মায়ের আলমারী ভেঙ্গে প্রায় ৬০ হাজারের মতো টাকা নিয়েছে বলে ধারনা করা যায়।


সম্পাদক রুমী খবর পেয়ে বাড়ীতে গিয়ে সার্বিক ঘটনা দেখে তাৎক্ষনিক সদর ওসিকে জানালে পুলিশ পাঠাবে বলে প্রায় এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই ঘন্টা অতিবাহিত হলেও পুলিশ ঘটনাস্থলে পৌছে নি।


গতকালের ঘটনা ছাড়াও কলেজ রোড গলাচিপায় প্রতিদিন ছিনতাই ও চুরির ঘটনা নিত্যদিনের রুটিন হয়ে দাঁড়িয়েছে। প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তড়িৎ ঘতিতে ব্যবস্থা না নিলে প্রতিদিনের চুরি ছিনতাই ও ডাকাতির মতো ঘটনা তিমিরেই রয়ে যাবে।

সম্পর্কিত বিষয়: