নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৩ এপ্রিল ২০২৪

জুয়েল স্বামী হিসেবে স্ত্রীকে বাঁচানোর চেষ্টা করেছে : শামীম ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:২৬, ২৩ মে ২০২৩

জুয়েল স্বামী হিসেবে স্ত্রীকে বাঁচানোর চেষ্টা করেছে : শামীম ওসমান

 নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল স্বামী হিসেবে তার স্ত্রীকে বাঁচানোর চেষ্টা করেছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান।


মঙ্গলবার (২৩ মে) জেলা কৃষকলীগের আহবায়ক ও সাবেক পিপি ওয়াজেদ আলী খোকনের মায়ের কুলখানিতে উপস্থিত হয়ে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা জানান।


শামীম ওসমান বলেন, এখানে বারের সভাপতি বসা আছে। কয়েকদিন আগে তার স্ত্রীর মৃত্যু হয়েছে। তার স্ত্রীর মৃত্যু হওয়ার বয়স ছিলো না। 


জুয়েল স্বামী হিসেবে স্ত্রীকে বাঁচানোর চেষ্টা করেছে। আমি নিজে মৃত মানুষের কাছে যাই না। এটা নিতে পারি না সমস্যা হয়। আমি দু-চার পাঁচদিন ঠিক থাকি না।


কুলখানিতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, নারায়ণগঞ্জ ক্লাবের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন লাভলু, ইব্রাহিম চেঙ্গিস, নাসিক কাউন্সিলর খোরশেদসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।


উল্লেখ্য, উল্লেখ্য, চলতি বছরের গত ৩১ মার্চ রাত দিবাগত দেড়টার দিকে ক্যন্সার রোগে আক্রান্ত হয়ে কলেজ রোডস্থ নিজ বাসায় এড. ওয়াহিদা রহমান তার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মরহুমা ওয়াহিদা রহমান নারায়ণগঞ্জ আদালতের কৌসুলি ছিলেন। তিনি মৃত্যুকালে স্বামীসহ এক ছেলে সন্তান ও এক কন্যা সন্তান রেখে যান।

সম্পর্কিত বিষয়: