নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

শহর হকার ও যানজটমুক্ত করায় দোকান মালিক সমিতির কৃতজ্ঞতা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:১৭, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

শহর হকার ও যানজটমুক্ত করায় দোকান মালিক সমিতির কৃতজ্ঞতা 

নারায়ণগঞ্জ শহর হকারমুক্ত, ফুটপাত পরিচ্ছন্ন ও অবৈধ স্ট্যান্ড উচ্ছেদ করায় নারায়ণগঞ্জ সিটি করপারেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ ৪ ও ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, শামীম ওসমান, জেলা প্রশাসক ও নারায়ণগঞ্জ প্রেসক্লাবকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে মানববন্ধন এবং র‌্যালি করেছে নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতি।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে শহরে র‌্যালি বের করেন তারা।

নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোঃ শাজাহান মিয়ার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান খসরু, সহ-সভাপতি আরিফ দিপু, হাজী হাসান ইমাম, মোহাম্মদ টুলু, মোহাম্মদ মহিউদ্দিন আহম্মেদ,  সাধারণ সম্পাদক এম এ সাহেদ শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আল-আমীন মিনার সহ ফ্রেন্ডস মার্কেট এর আরিফ দিপু, মোহাম্মদ নজরুল, জেলা মার্কেট মালিক সমিতির যুগ্ম প্রচার সম্পাদক ও ওয়ালী সুপার মার্কেট দোকান মালিক সমিতির সভাপতি মিঠু ভূঁইয়া, সমবায় মার্কেট এর সভাপতি আবুল খায়ের, শান্তনা মার্কেটের মোঃ লিটন, পানোরমা প্লাজার শামীম, আল - জয়নাল প্লাজার সুমন সহ মোঃ সাগর, আশরাফ, রবিন, কামরুল প্রমুখ।
 


মানববন্ধনে দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ বলেন, শহরকে হকারমুক্ত ও যানজট মুক্ত করায় আমরা শুধু ব্যবসায়িরা নয়, সবাই সরকারকে মোবারকবাদ জানিয়েছে। এখন ডিআইটি থেকে চাষাড়া হয়ে মিশিনপাড়া যেতে ৫ থেকে ৭ মিনিট সময় লাগে। আর আগে লাগতো আধা ঘন্টা থেকে এক ঘন্টা। তাই আমরা চাই চিরস্থায়ীভাবে নারায়ণগঞ্জ যেন হকারমুক্ত ও যানজট মুক্ত হয়ে যায়।


তারা আরও বলেন, নারায়ণগঞ্জকে হাকার ও যানজট মুক্ত করতে মেয়র ও দুই এমপি একটা মহৎ উদ্যোগ নিয়েছেন। আগে এমন উদ্যোগ কেউ নেয়নি। নারায়ণগঞ্জের মানুষের প্রাণের দাবি ছিল ওনারা তিনজন মিলে যেন শহরকে হকার ও যানজট মুক্ত করেন। তারা সেই কাজটা করেছেন। তাদেরকে সহযোগিতা করার জন্য আমরা সবসময় তাদের সাথে থাকবো।