নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

যানজট মুক্ত রাস্তায় যাতায়াত ও ফুটপাতে হাঁটতে চাই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৫:৩৫, ১১ মার্চ ২০২২

যানজট মুক্ত রাস্তায় যাতায়াত ও ফুটপাতে হাঁটতে চাই

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, শেখ রাসেল পার্কের এখানে একসময় বস্তি ও মাদকের আড্ডাখানা ছিল, এসব সড়িয়ে নগরবাসীর জন্য বিনোদনের স্পট করা হয়েছে। পার্কের ভিতরেই চারুকলা ইনস্টিটিউট করেছি। করোনার কারণে আমরা ট্যাক্সে চাপ দিতে পারছি না। কিন্তু আমরা থেমে নেই।

 

নারায়ণগঞ্জের শহরে অনেক উন্নয়নমূলক কাজ হয়েছে। এই শহরের মানুষের দাবি, যানজট মুক্ত রাস্তায় যাতায়াত ও ফুটপাতে হাঁটতে চাই। কদমরাসূল সেতুর বাস্তবায়ন চাই। শীতলক্ষার দুইপাড়কে বাধাই করে শীতলক্ষাকে বাঁচাতে চাই।


বৃহস্পতিবার (১০ মার্চ) বিকালে নারায়ণগঞ্জ চারুকলা ইনস্টিটিউটের ভবন উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এসময় তিনি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের একাধিক উন্নয়নের বিষয়গুলো ও বিভিন্ন বাঁধাবিপত্তি তুলে ধরেন।


তিনি জেলার নারী উন্নয়ন প্রসঙ্গে বলেন, ৪১ হাজার প্রান্তিক জনগোষ্ঠীকে নিয়ে একটি প্রকল্প চালু করেছি নারীদের জন্য। প্রায় এক লক্ষ ত্রিশ হাজার পরিবার এর উপকার পাচ্ছে। নারায়ণগঞ্জের নারীরা নারী জাগরণের দৃষ্টান্ত হয়ে দাড়িয়েছে। নারীরা সাহসিকতার সাথে সকল কাজ করছে।


নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি আরো উপস্থিতি ছিলেন, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ণ ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম, এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ, জেলা পুলিশ সুপার মো. জায়েদুল আলম মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সহ সিটি করপোরেশনের কর্মকর্তাগণ ও কাউন্সিলরবৃন্দ প্রমুখ ।