নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

ফতুল্লায় মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগে যুবক গ্রেপ্তার 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:২৭, ২৬ এপ্রিল ২০২৪

ফতুল্লায় মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগে যুবক গ্রেপ্তার 

ফতুল্লায় মাদ্রাসা ছাত্রকে বলৎকারের অভিযোগে রায়হান (২০) নামের এক যুবক কে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার  দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তাকে  ফতুল্লা থানার পাগলা এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত রায়হান  পাগলা বৈরাগিবাড়ী খালপাড় এলাকার আইয়ুব আলীর পুত্র।

এ ঘটনায় মাদ্রাসা ছাত্রটির মা বাদী হয়ে বলৎকারের অভিযোগ এনে গ্রেপ্তারকৃত রায়হান কে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ করা হয়, বাদীর প্ত্রু পাগলা বৌ বাজার এলাকায় স্থানীয় একটি মাদ্রাসায় দুই মাস পূর্বে আবাসিক ছাত্র হিসেবে নুরাণী বিভাগে ভর্তি হয়। 

অপরদিকে গ্রেপ্তারকৃত রায়হান একই এলাকায় ভাড়ায় বসবাস করায় তাদের পূর্ব পরিচিত ছিলো। সে সুবাদে বাদীর ছেলের সাথে গ্রেপ্তারকৃত রায়হানের সু-সম্পর্ক গড়ে উঠে। ঈদের ছুটিতে মাদ্রাসা বন্ধ হলে বাদীর পুত্র ৩ এপ্রিল বাসায় চলে আসে। এরপর গ্রেপ্তারকৃত রায়হান বাদীর পুত্র কে নিয়ে এলাকায় বিভিন্ন স্থানে ঘুরে ফিরতো এবং মজা কিনে দিতো। 

১৭ এপ্রিল দুপুর সাড়ে ১২ টার দিকে বাদীর প্ত্রু  পাগলা বৈরাগি বাড়ী খালপাড়ে খেলার সময় গ্রেপ্তারকৃত রায়হান সেখানে গিয়ে বলে যে তার মা তাকে বাসায় যেতে বলেছে।

তখন গ্রেপ্তারকৃত রায়হান বাদীর পুত্র কে বৈরাগি বাড়ীর জৈনক দেলোয়ারের পরিত্যক্ত বাড়ীর ভিতরে নিয়ে গিয়ে বলৎকার করে। সেখান থেকে বাসায় এসে বাদীর প্ত্রু সব কিছু খুলে বলে। 

এই ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আজম মিয়া জানান, এ বিষয়ে মামলা হয়েছে। অভিযুক্ত আসামী কে গ্রেপ্তার করা হয়েছে।