নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী খাঁনের দাফন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০৪, ৬ মে ২০২৪

সিদ্ধিরগঞ্জে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা হায়দার আলী খাঁনের দাফন

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা মোঃ হায়দার আলী খাঁন (৮০) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

সোমবার (৬ মে) বেলা ১১টায় কদমতলী এলাকায় এম.ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয় এবং জানাযা নামাজ শেষে আদমজী কবরস্থান কমপ্লেক্সে তাঁকে সমাহিত করা হয়।

ফতুল্লা রাজস্ব সার্কেল সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহাদত হোসেনের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। এ সময় জাতীয় পতাকা দিয়ে আচ্ছাদিত মরহুমের মরদেহে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

জানাযা নামাজে বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবীদ, ব্যাবসায়ী, সমাজসেবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ জানাযা নামাজে উপস্থিত হয়ে গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ সময় বীর মুক্তিযোদ্ধা মো. হায়দার আলী খাঁনের ছেলে নারায়ণগঞ্জ সিটিকরপোরেশন (নাসিক) ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. মিজানুর রহমান খাঁন রিপন তাঁর বাবার আত্নার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন।

কাউন্সিলর রিপন জানান. রবিবার (৫ মে) রাতে ঢাকা পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।