নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

১৯ মে ২০২৪

বন্দরে গ্রেপ্তারকৃত আসামির স্বজনদের হামলায় বাদীর স্ত্রী জখম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩৮, ৫ মে ২০২৪

বন্দরে গ্রেপ্তারকৃত আসামির স্বজনদের হামলায় বাদীর স্ত্রী জখম

বন্দরে ওয়ারেন্ট তামিল করার জের ধরে আসামি পক্ষের লোকজনের সন্ত্রাসী হামলায় বাদীর স্ত্রী ফারজানা খাতুন (৩৫) জখম হওয়ার খবর পাওয়া গেছে। ওই সময় হামলাকারীরা বাদী স্ত্রীকে শ্লীতাহানি করে গলায় থাকা ৬ আনা ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। 

এ ঘটনায় ভূক্তভোগী গৃহবধূ ফারজানা খাতুন বাদী হয়ে রোববার দুপুরে হামলাকারি লেডি সন্ত্রাসী রিয়া মনি ও তার মা নাসিমা আক্তারসহ আরো ৪/৫ জনকে অজ্ঞাত  আসামী করে বন্দর থানায় আরো একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। 

এর আগে রোববার (৫ মে) সকাল ৯টায় বন্দর উপজেলার মিনারবাড়ি বালুর মাঠে এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানাগেছে, বন্দর উপজেলার মিনারবাড়ি বালুর মাঠ এলাকার রফিকুল ইসলামের স্ত্রী ফারজানা খাতুনের সাথে একই এলাকার জয়নাল আবেদীন মিয়ার ছেলে আব্দুল করিম মিয়ার সাথে দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতা চলছিল। এ ঘটনায় ভূক্তভোগী গৃহবধূর স্বামী রফিকুল ইসলাম বন্দর থানায় ৪১/২৩ নং মামলা দায়ের করেন। 

বিবাদীগন বিজ্ঞ আদালতে হাজিরা না হাওয়ার কারনে আদালত আব্দুল করিম ও তার দুই ছেলে মেহেদী হাসান ও মেরাজ হোসেনের নামে ওয়ারেন্ট ইস্যু করেন। পরে গত শনিবার রাতে বন্দর থানা পুলিশ মিনারবাড়ী বালুর মাঠ এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভূক্ত আসামী উল্ল্যেখিত পিতা/ পুত্রকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

এ ঘটনায় গ্রেপ্তারকৃত ওয়ারেন্টভূক্ত আসামিদের স্বজনরা ক্ষিপ্ত হয়ে রোববার সকালে মামলার বাদী স্ত্রীকে বেদম ভাবে পিটিয়ে ও শ্লীলতাহানী করে গলায় থাকা ৬ আনা ওজনের একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।