নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

১৮ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জে গা ঢাকা দিয়েছে তিন সন্ত্রাসী

প্রকাশিত:০২:৪৫, ৫ মে ২০২১

সিদ্ধিরগঞ্জে গা ঢাকা দিয়েছে তিন সন্ত্রাসী

সিদ্ধিরগঞ্জের মাদক সম্রাট টাইগার ফারুক চাঁদাবাজি মামলায় গ্রেপ্তার হওয়ার পর মামলার অপর আসামী জসিম ও ফেন্সি বাবু গা ঢাকা দিয়েছে। একই সাথে জসিম ছিনতাই ও ধর্ষণ চেষ্টা মামলা এবং ফেন্সি বাবু হত্যা মামলার আসামী। তাদের সাথে টাইগার ফারুকের আরেক ভাই একাধিক মামলার আসামী জুয়েল রানাও গা ঢাকা দিয়েছে।

সিদ্ধিরগঞ্জে হিরাঝিল এলাকার ইন্টারনেট ব্যবসায়ী মহসিন হোসেন রানার দায়ের করা ১০ লাখ টাকা চাঁদাবাজি মামলায় টাইগার ফারুক, জসিম ও ফেন্সি বাবু আসামী।

এদিকে টাইগার ফারুক গ্রেফতার হয়ে কারাবন্দি এবং তার দুই ভাই এবং সেকেন্ড ইন কমান্ড বাবু গা ঢাকা দেয়ায় এলাকার মানুষ টাইগার ফারুকের অপকর্ম নিয়ে মুখ খুলতে শুরু করেছে।

এলাকাবাসী জানান, টাইগার ফারুক বাহিনী এলাকার, চুরি, ছিনতাই, মাদক ব্যবসা, গার্মেন্টেসের নারী শ্রমিকদের উত্যক্তসহ এমন কোন অপরাধ নাই যে তারা করে না। এমনকি টাইগার ফারুকের মেঝ ভাই এক নারী শ্রমিককে চাকরীর প্রলোভন দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালিয়েছে।

পরে ওই নারী থানায় মামলা দায়ের করেছে। কিন্তু টাইগার ফারুক হুমকি দিয়ে ওই নারীকে এলাকা ছাড়া করেছে। নিরাপত্তার ভয়ে ওই নারী আত্মগোপনে রয়েছে।

মিজমিজি পাগলাবাড়ি এলাকার একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে জানান, টাইগার ফারুক তার বাহিনীর সদস্যদের দিয়ে মাদক বিক্রি করাতেন। কুমিল্লা, কক্সবাজার, টেকনাফসহ বিভিন্ন এলাকা তার বাহিনীর সদস্যরা মাদক নিয়ে আসতো। টাইগার ফারুক এমন একটা ভাব নিয়ে থাকতো যেন সে কিছুই জানে না।

সবার কাছে ভালো সেজে থাকতো। আর বলতো আমি পান খাই না, সিগারেট খাই না। মাদক খাই না। এই সবের বিরুদ্ধে। কিন্তু গত দেড় শাসে তার ১০ সহযোগি বিপুল পরিমান মাদকসহ গ্রেফতার হওয়ার পর তার মুখোশ খুলে যায়। গ্রেফতার হওয়া টাইগার ফারুকের সহযোগিদের রিমান্ডে নিলেই টাইগার ফারুকের মাদক বিক্রির সব তথ্য বেরিয়ে আসবে।

তারা আরও জানান, টাইগার ফারুক ও তার মেঝ ভাই অশিক্ষিত। ছোট ভাই জুয়েল রানা লেখা পড়া জানে। তাই সে সব কিছু নিয়ন্ত্রন করে। মাদক কেনা-বেচায় একটি পথ সে তৈরী করে দিয়েছে

। কোন সাংবাদিক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে নিউজ করলেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুয়া আইডি তৈরী করে অপপ্রচার চালায় ওই সাংবাদিকের বিরুদ্ধে। ইতিমধ্যে সে দুটি ভুয়া আইডি খুলে তার ভাইয়ের পক্ষে নানা ধরনের প্রসংশনীয় প্রচারণা চালাচ্ছে।

অন্যদিকে যারা নিউজ লিখেছে তাদের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। সাধারণ মানুষ ও পুলিশকে বিভ্রান্তি করছে। তাকে গ্রেফতার করতে পারলেই মাদকের সাথে তার জড়িত থাকার বিষয় সামনে চলে আসবে। তার বিরুদ্ধে হেফাজতের দুটি মামলাসহ আরও কয়েকটি মামলা রয়েছে।

উল্লেখ্য (২ মে) সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকায় অভিযান চালিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আটক করে টাইগার ফারুককে। এরপর তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জে হিরাঝিল এলাকার ইন্টারনেট ব্যবসায়ী মহসিন হোসেন রানা বাদী হয়ে ১০ লাখ টাকার চাঁদাবাজি মামলা দায়ের করেন। মামলা নং-৫।

এই মামলায় সোমবার (৩ মে) সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ টাইগার ফারুকের ৭দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায়। মঙ্গলবার সিদ্ধিরগঞ্জে একটি ডাকাতির প্রস্তুতি মামলায় টাইগার ফারুককে শ্যোন এ্যারেস্ট দেখায় পুলিশ। বর্তমানে টাইগার ফারুক কারাগারে রয়েছে।