নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৪৪, ২১ মার্চ ২০২৩

মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ও এস.এস.সি ভোকেশনাল (২০২৩) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও বাৎসরিক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

 

মঙ্গলবার (২১ মার্চ) সকাল ১১টায় বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে পরীক্ষার্থীদের বিদায়, দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাতে, বিদায়ী ছাত্র-ছাত্রীদের সফলতা কামনা করে এবং দেশবাসী সকলের মঙ্গল কামনায় দোয়া করা হয়।


মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের দাতা ও প্রতিষ্ঠাতা সদস্য, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব সুলতান মোহাম্মদ গিয়াস উদ্দিন (টুলু)র সভাপতিত্বে এবং উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইদুর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. ইয়াছিন মিয়া। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও দাতা সদস্য আলহাজ্ব এস.এম খবির উদ্দিন, অত্র বিদ্যালয়ের সাবেক সভাপতি মোস্তফা কামাল, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য আবু বকর সিদ্দিক (আবুল), দাতা সদস্য ফজলুল হক,  মো. হাকিম শাহ, মোহাম্মদ আলী, রহমত উল্লাহ ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষীকা, ছাত্র-ছাত্রীসহ বিদ্যালয়ের সকল সম্মানিত দাতা, প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: