নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৫ এপ্রিল ২০২৪

গোপালদী পৌরসভা নির্বাচন

নৌকার প্রার্থীর বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৪৮, ২ জুন ২০২৩

নৌকার প্রার্থীর বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গোপালদী পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী তানভীর হোসেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হালিম সিকদারের বিরুদ্ধে সন্ত্রাসী হামলার অভিযোগ তুলেছেন। 


তিনি বলেছেন, হালিম সন্ত্রাসী নিয়ে তার বাড়ি ও পাওয়ারলুম কারখানায় দেশীয় অস্ত্রসহ হামলা চালিয়েছে। হামলার ঘটনায় নুর মোহাম্মদ (২৫),ইয়াকুব (২০) ও বায়েজিদ (২০) আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা দেওয়া হয়েছে।


বৃহস্পতিবার (২ জুন) রাত সাড়ে ৯টায় উপজেলার গোপালদী পৌরসভার রামচন্দ্রদী গ্রামে এ ঘটনা ঘটে। হামলার ঘটনার একাধিক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল। আবার অনেকে ভিডিও পোস্ট করে ঘটনাটি নির্বাচন কমিশনের নজরে আনতে চেষ্টা করছেন। 


তবে এ ঘটনায় স্বতন্ত্র মেয়র প্রার্থী তানভীর হোসেন থানা কিম্বা   নির্বাচন কমিশনের বরাবর কোন লিখিত অভিযোগ দায়ের করেননি।


তানভীর হোসেন বলেন, গোপালদী পৌরসভার আওয়ামী লীগের মেয়র প্রার্থী হালিম সিকদার নিজেই প্রায় ৫০০ জন সন্ত্রাসীকে নিয়ে আসেন, তারা দেশীয় দিয়ে প্রথমে আমার কারখানা ও পরে বাড়িতে হামলা করেন। 
আমার কারখানা ভাংচুর করা হয়েছে। বাড়িতে অস্ত্রের মহড়া দিয়েছে। আমার মাসহ বাড়ির নারীরা সবাই আতঙ্কিত হয়ে পড়েন। সন্ত্রাসীদের বাধা দিতে গেলে আমার তিন কর্মী আহত হয়।


এর আগেও নির্বাচনের আচরণবিধি ভেঙে স্থানীয় সংসদ সদস্যকে নিয়ে মিছিল সমাবেশ করে নৌকার প্রচারণা করেছে তারা।

 

এখন হামলা করে আমাকে ভয়ভীতি দেখিয়ে নির্বাচন থেকে দূরে রাখতে চায়। তাই দ্রুত এ ব্যাপারে নির্বাচন কমিশনের পদক্ষেপ ও পুলিশের সক্রিয়তার দাবি করেন তানভীর।


বিষয়টি নিয়ে কথা হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হালিম সিকদার বলেন, আমরা হামলা করিনি। মিছিল করেছি।


এ বিষয়ে জানতে চাইলে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল ইসলাম তৈয়ব ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ বশির আহমেদ বলেছেন, হামলার বিষয়ে শুনেছি। কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ  পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।