নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

মুছাপুর ইউপি উপনির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৪, ৪ জুলাই ২০২৪

মুছাপুর ইউপি উপনির্বাচনে ৬ প্রার্থীর মনোনয়নপত্র জমা 

বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের  উপনির্বাচনে চেয়ারমান পদে ৬ জন সম্ভাব্য প্রার্থী  মনোনয়ন পত্র জমা দিয়েছে । বৃহস্পতিবার (৪জুলাই) দুপুরে  উপজেলা নির্বাচন কর্মকর্তা রিয়াজ আহম্মেদ হিলারী কাছে এ মনোনয়ন পত্র জমাদেন।

মনোনয়ন পত্র সংগ্রহকারী ৬জনের মধ্যে তিনজনই হচ্ছে মুছাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমানে বন্দর উপজেলা চেয়ারম্যান মাকসুদ হোসেন এর পরিবারের সদস্য। তারা হলেন স্ত্রী নার্গিস মাকসুদ, শ্যালক মুছাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ড মনির হোসেন মেম্বার, ছেলে মাহমুদুল হাসান শুভ।

মনোনয়ন জমাদানকারী বাকিরা হলেন, সাবেক ছাত্রলীগ নেতা হানিফ কবিব, বারপারা এলাকার ব্যবসায়ী আলী হোসেন ও পিচকামতাল এলাকার মাসুদ রানা।।

উল্লেখ্য, আগামী ২৭ জুলাই ভোট গ্রহনের দিন ধার্য্য করে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। উপনির্বাচনে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন করা হবে।

২৭জুন উপজেলা নির্বাচন অফিসার রিয়াজ উদ্দিন স্বাক্ষরিত নির্বাচন কমিশন সচিবালয়ের জারীকৃত পত্র অনুসারে নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আগামী ২৭ জুলাই ২০২৪ইং তারিখে ইভিএম এর মাধ্যমে উপনির্বাচনের জন্য সময়সূচী নির্ধারণ করে গণ-বিজ্ঞপ্তিটি জারী করেন।

ঘোষিত তফসিল অনুযায়ী ৪ জুলাই মনোনয়নপত্র দাখিলের শেষ দিন নির্ধারন করা হয়েছে। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিন ৫ জুলাই। ৬ থেকে ৮ জুলাই আপিলের শেষ দিন। ৯জুলাই আপিল নিষ্পত্তি।

১০ জুলাই মনোনয়নপত্র প্রতাহারের শেষ দিন এবং ১১জুলাই প্রতীক বরাদ্দ দেওয়া হবে। সব শেষ ২৭ জুলাই ইভিএম এর মাধ্যমে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন  হবে।