নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দর উপজেলা নির্বাচন থেকে সড়ে দাড়ালেন সুফিয়ান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫১, ২১ এপ্রিল ২০২৪

বন্দর উপজেলা নির্বাচন থেকে সড়ে দাড়ালেন সুফিয়ান

আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন থেকে সড়ে দাড়ালেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু সুফিয়ান। 

রোববার (২১ এপ্রিল) বিকেল ৫টায় বন্দর উপজেলার ফরাজিকান্দা এলাকায়  বন্দর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশীদের নির্বাচনী মত বিনিময় সভা তিনি এ সিদ্ধান্ত জানান। 

এ সময় আবু সুফিয়ান বলেন, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি রনঙ্গনের  বীরমুক্তিযোদ্ধা এম এ রশীদ ভাইয়ের প্রতি শ্রদ্ধা রেখে আমি আসন্ন উপজেলা পরিষদের নির্বাচন থেকে সড়ে দাঁড়ালাম। 

বিএনপি গোমটা দিয়ে নির্বাচনে এসেছে। আতাউর রহমান মুকুল তিনি বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তি করেছে। স্বাধীনতা বিরোধী অপশক্তিরা আচড় দেওয়ার জন্য গাপটি মেরে বসে আছে। রশিদ ভাই নির্বাচিত হলে এদেশের মু্ক্তিযোদ্ধারা  নির্বাচিত হবে স্বাধীনতা স্বপক্ষের শক্তি মূল্যয়ন হবে।


বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সোনা মিয়ার সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড: আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.এ. রশীদ, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ্ব এম. এ সালাম, মহানগর আওয়ামীলীগ নেতা হুমায়ন কবীর মৃধা, আব্দুল্লাহ বাবু, যুগ্ম সাধারন সম্পাদক সাহাদাত হোসেন, শ্রী ভোলা নাথ দাস, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুজ্জামান, সাধারন সম্পাদক ইব্রাহীম কাশেম, উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল হাই, কাজী আনিছ,  কলাগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন তাহেরী সিনহা, সাধারন সম্পদক সোয়েব মোহাম্মদ লিটন প্রমুখ। মত বিনিময় সভায় সার্বিক সহযোগিতায় ছিলেন সুজন মীর, এ আর ছনি, মারুফ মীর ও পিয়ার হোসেন প্রমুখ।