নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন : পারভীন ওসমান

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:১৮, ২৩ এপ্রিল ২০২৪

আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন : পারভীন ওসমান

বাংলাদেশ জাতীয়পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও প্রয়াত নাসিম ওসমানের সহধর্মিনী পারভিন ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি উপজেলা নির্বাচন উৎসব মূখর ও অংশগ্রহন মুলক নিরপেক্ষ নির্বাচন দেখতে চায়। তাই এবারের নির্বাচন হবে নিরপেক্ষতার একটি চ্যালেঞ্জ। ভোট আপনাদের আমানত। আপনাদের ভোট আপনারা যাকে খুশি তাকে দিবেন।

বন্দর উপজেলা পরিষদ নির্বাচনী একটি উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনিএসব কথা বলেন।  সোমবার  বিকেলে বন্দর ইউনিয়ন চৌধুরীবাড়ি জনতাক্লাব প্রাঙ্গনে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এসময় পারভিন ওসমান আরও বলেন ,বন্দরকে সব সময় আপনাদের মাটি ও মানুষের নেতা নাসিম ওসমান খুব ভালবাসতেন। আপমর জনসাধারনের কাছের মানুষ ছিলেন তিনি। আজ তিনি নেই কিন্তু তার কৃতকর্মের কারনে আজও মানুষের হৃদয়ে তিনি বেচে আছেন।

বন্দরের মানুষের কাছে আমরা ঋনী। আপনারা প্রয়াত নাসিম ওসমানের জন্য দোয়া করবেন। তার পরিবারও যেন সব সময় আপনাদেও পাশে থেকে সেবা করতে পারি।  

বন্দর ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি সাহাবুদ্দিন সাভার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত নাসিম ওসমানের পুত্র আলহাজ¦ আজমেরী ওসমান।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ,কলাগাছিয়া ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান,নাসিম ওসমান মডেল উচ্চ বিদ্যালয়ের সভাপতি হুমায়ুন কবির,উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মাঈনুদ্দিন মানু,জেলা জাতীয় যুব সংহতির সভাপতি রিপন ভাউয়াল,জেলা জাতীয় ছাত্র সমাজের সভাপতি শাহাদাৎ হোসেন রুপু,মহানগর ছাত্র সমাজের সভাপতি শাহালম সবুজ,বন্দর উপজেলা ছাত্র সমাজের সভাপতি নয়ন সরদার,জাতীয়পার্টি নেতা শাহজাহান মোল্লা,আনিছুর রহমান,বন্দর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড তাজুল ইসলামসহ স্থানীয় জাপা নেতৃবৃন্দ।