নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

নাসিক নির্বাচনে নগরবাসী বিকল্প খুজছেন : মুফতী মাসুম বিল্লাহ 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:০০, ২ ডিসেম্বর ২০২১

নাসিক নির্বাচনে নগরবাসী বিকল্প খুজছেন : মুফতী মাসুম বিল্লাহ 

ইসলামী আন্দোলন বাংলাদেশের সম্ভাব্য মেয়র প্রার্থী মুফতী মাসুম বিল্লাহ বলেন নগরবাসী এবার বিকল্প খুজছেন। কারণ ৭২.৪৩ বর্গকিমি এর ছোট্ট একটি সিটিতে দীর্ঘ ১০ বছর পরও নাগরিক সুবিধা থেকে নগরবাসী বঞ্চিত। আমরা দেখেছি এই নগর নিয়ে কোনও দীর্ঘ পরিকল্পনা নেই। 


করোনা মহামারীতে নগরবাসী ন্যূনতম সহযোগিতা পায়নি। ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে আমরা দাফন- কাফন কমিটির তালিকা সিটি কর্পোরেশনে জমা দিয়ে এলাকাভিত্তিক দাফন-কাফনের দায়িত্ব নিয়েছি। নগরবাসীকে খাদ্যসহ আর্থিক সহযোগিতা করেছি। 


বুধবার (১ ডিসেম্বর) সকালে কুতুবুল আলম সৈয়দ ফজলুল করীম রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভায় একথা বলেন তিনি।


তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ গণ মানুষের সংগঠন; দায়িত্বশীলরা নিজেকে নেতা মনে করেনা, সবাই নিজেকে জনগণের খাদেম মনে করে। তাই বিজয়ের মাসে সাম্য ,মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় হাতপাখার প্রার্থীকে সেবক হিসেবে বাচাই করবে বলে আমার বিশ্বাস।

 

দল যদি আমাকে মেয়র হিসেবে মনোনয়ন দেয় আমি নগরবাসীর খেদমত করতে নিজেকে বিলিয়ে দিতে প্রস্তুত, ইনশাআল্লাহ। 

 

এসময় উপস্থিত ছিলেন নাসিক নির্বাচন মনিটরিং কমিটির আহ্বায়ক মাও.দ্বীন ইসলাম, যুগ্ম আহ্বায়ক মুহা. নূর হোসেন এবং সমন্বয়কারী মুহাম্মাদ সুলতান মাহমুদসহ নেতৃবৃন্দ। সমন্বয়কারী সুলতান মাহমুদ বলেন, আমরা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীর তালিকা চেয়েছি তৃণমূলে। গ্রহণযোগ্য প্রার্থীকে আমরা দলীয় সমর্থন দিবো ইনশাআল্লাহ।