নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

মামুন মাহমুদকে ছুরিকাঘাত করার মামলায় জামিন পেলেন ইকবাল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৩, ৮ মে ২০২৩

মামুন মাহমুদকে ছুরিকাঘাত করার মামলায় জামিন পেলেন ইকবাল

নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রথম যুগ্ম আহবায়ক মামুন মাহমুদকে ছুরিকাঘাত করার মামলায় স্থায়ী জামিন পেয়েছেন সিদ্বিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন। 


সোমবার (৮ মে) ঢাকার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম তার জামিন মঞ্জুর করেন। ইকবাল হোসেনের পক্ষে আদালতে জামিন আবেদন করেন অ্যাডভোকেট শামীমা আক্তার শাম্মী। 


সরকারী দলের সহায়তায় মিথ্যা মামলা সাজানো হয়েছে দাবি করে কাউন্সিলর ইকবাল হোসেন জানান, ঘটনার সাথে আমি এবং যাদের নামে মামলা করা হয়েছে কেউই জড়িত নয়। সরকারী দলের সহায়তায় মিথ্যা মামলা সাজানো হয়েছে। আজকে মিথ্যা মামলা থেকে জামিন নিলাম। দলের এ দু:সময়ে যারা এ মিথ্যা মামলা সাজিয়েছে তারা অব্যশই নোংরা কাজ করেছে। 


উল্লেখ্য, গত বছরের ২৫ এপ্রিল পল্টনে জেলা বিএনপির বৈঠক শেষে বের হবার পর কস্তুরি রেস্টুরেন্টের সামনে মামুন মাহমুদকে ছুরিকাঘাত করা হয়। এ ঘটনায় স্থানীয়রা জুয়েল নামে একজনকে আটক করে পুলিশে দেয়। পরে জুয়েলের মোবাইলে কল লিস্ট ও তার দেয়া তথ্যে জেলা ছাত্রদলের সহ সভাপতি সাগর সিদ্দিকিকে আটক করা হয়।


এ ঘটনায় পরবর্তীতে মামুন মাহমুদের স্ত্রী বদরুন্নাহার বাবলী বাদী হয়ে পল্টন থানায় মামলা করেন। মামলা দায়েরের পর পুলিশ জেলা বিএনপির আহবায়ক মুহাম্মদ গিয়াসউদ্দিনের ছেলেসহ তার কয়েকজন অনুসারীর নামে চাজর্শীট জমা দেয়।