নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের সাথে ক্রীড়া সংগঠনসমূহের সৌজন্য সাক্ষাত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:২৮, ২০ মে ২০২৩

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের সাথে ক্রীড়া সংগঠনসমূহের সৌজন্য সাক্ষাত

নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নব-নির্বাচিত কার্যকরী পরিষদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ফুটবল একাডেমী, সোনালী অতীত ক্লাব, সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘ (আলাউদ্দিন খাঁন ষ্টেডিয়াম) ও সোনালী সকাল সেবা সংঘ (জিমখানা)। 


শনিবার (২০ মে) সন্ধ্যায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ভবনে নব-নির্বাচিত কার্যকরী পরিষদের সাথে এ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন সংগঠনের নেতৃবৃন্দরা।

 

এ সময় ক্রীড়া সংগঠনের খেলোয়ার ও নেতৃবৃন্দরা নারায়ণগঞ্জ ক্রীড়া ক্ষেত্রে উন্নয়নের জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, দিন দিন এ অঞ্চলের ফুটবলের ঐতিহ্য নষ্ট হয়ে যাচ্ছে, তাই খেলাকে ধরে রাখার জন্য নারায়ণগঞ্জে যতগুলো ফুটবল মাঠ আছে, সেগুলোকে খেলার উপযোগি করার জন্য সকল সাংবাদিকদের সহযোগিতা কামনা করছি। 


মতবিনিময়কালে নব-নির্বাচিত কার্যকরী পরিষদকে ফুলেল শুভেচ্ছা জানান ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দরা। সোনালী সকাল ক্রীড়া ও সেবা সংঘ (আলাউদ্দিন খাঁন ষ্টেডিয়াম) পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি হাজী নিজাম উদ্দিন মৃধা ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আব্দুর রব সিকদার, সোনালী সকাল সেবা সংঘে (জিমখানা) উপস্থিত ছিলেন সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, জাবেদ কাদরী, মোয়াজ্জেম হোসেন, মো: শাহবুদ্দিন।

সোনালী অতীত ক্লাবের সহ-সভাপতি স্বপন, সহ-সাধারণ সম্পাদক জসিম উদ্দিন এবং জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার জাকির হোসেন শাহীন, রিয়াজ উদ্দিন বিশ^াস এবং নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ফুটবল একাডেমির পক্ষে উপস্থিত ছিলেন, সভাপতি আরিফ আলম দীপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, শফি উদ্দিন বিটু প্রমুখ।


এ সময় আরও উপস্থিত ছিলেন নব-নির্বাচিত কার্যকরী পরিষদের কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, একেএম মাহফুজুর রহমান, আব্দুস সালাম, আবু আল আমিন খান মিঠু সহ প্রেস ক্লাব সদস্য মাকসুদুর কামাল, প্রণব কৃঞ্চ রায়, আনোয়ার হাসান, দিলীপ মন্ডল, রাকিব উল হাসান প্রমুখ। 
 

সম্পর্কিত বিষয়: