নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২০ মে ২০২৪

বেপারী বাড়ী মানব কল্যাণ ফাউন্ডেশনের শুভ উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৯, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

বেপারী বাড়ী মানব কল্যাণ ফাউন্ডেশনের শুভ উদ্বোধন

"চলবো মোরা একসাথে; জয় করবো মানবতাকে" এই শ্লোগানে বন্দর উপজেলাধীন মুছাপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে বেপারী বাড়ী মানব কল্যাণ ফাউন্ডেশনের শুভ উদ্বোধন করা হয়েছে । 

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দাশেরগাঁও বাসস্ট্যান্ডে আনুষ্ঠানিকভাবে দোয়া মাহফিলের মাধ্যমে সেবামূলক প্রতিষ্ঠান বেপারী বাড়ী মানব কল্যাণ ফাউন্ডেশন এর শুভ উদ্বোধন করা হয়। 

এসময়ে বেলুন উড়িয়ে ও ফিতা কেটে বেপারী বাড়ী মানব কল্যাণ ফাউন্ডেশনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি মুছাপুর ইউনিয়ন পরিষদের তিন বারের চেয়ারম্যান আলহাজ্ব মো. মাকসুদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ আহমেদ বলেন, বেপারী বাড়ী মানব কল্যাণ ফাউন্ডেশনের মাধ্যমে সমাজের অসহায় ও দরিদ্র মানুষের জন্য নিরলসভাবে কাজ করবে বলে আমি আশাবাদী।

আমি বেপারী বাড়ীর সকল ধন্যবাদ জানাই তারা এই মহতী উদ্যোগটি গ্রহণ করায় জন্য। আমি বেপারী বাড়ী মানব কল্যাণ ফাউন্ডেশনের পাশে আছি। 

দাশেরগাঁও পঞ্চায়েত কমিটির  সভাপতি  আলহাজ্ব মোস্তফা বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,  মনির হোসেন বেপারী, মো. ফজল বেপারী, নজরুল ইসলাম বেপারী, চাঁন বাদশা বেপারী, গুলজার হোসেন বেপারী, আক্তার হোসেন বেপারী, সুমন বেপারী, রুবেল বেপারী, পলাশ বেপারীসহ বেপারী বাড়ী ও অন্যান্য সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।
 

সম্পর্কিত বিষয়: