নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ এপ্রিল ২০২৪

শোককে শক্তিতে পরিনত করে 

খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে : মুকুল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২২, ১ জুন ২০২৩

খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে : মুকুল

সাবেক রাষ্ট্রিপতি শহীদ মেজর জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী পালন করেছে নারায়ণগঞ্জ মহানগর আওতাধীন বন্দরে ২০নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

 

বৃহস্পতিবার (১লা জুন) বেলা ১২টায় বন্দর থানার ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দাস্থ হেভেন কমিউনিটি সেন্টারের সামনে এ উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

 

শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বন্দর উপজেলা পরিষদের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপি সাবেক যুগ্ম আহবায়ক আলহাজ¦ আতাউর রহমান মুকুল বলেন, আপনারা সবাই জানেন রুটি তৈরি করতে হলে তাওয়া লাগে। আর এই তাওয়ায় রুটির একপাশ ধরে রাখলে যেমন রুটি পুড়ে য্য়া। 


ঠিক তেমনি সরকার পরিবর্তন না হলে এদেশের জনগন রুটির মত পুড়ে যাবে। আপনার শোককে শক্তিতে পরিনত করে সকল বেগম জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে। মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে স্বাধীনতার ঘোষক সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়ার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। সে সাথে বিএনপি চেয়ারর্পাসন ও কারাবন্ধী দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তিসহ তার সুস্বাস্থ ও র্দীঘায়ু কামনা করছি।


বন্দর থানা ২০ নং ওয়ার্ড বিএনপি সভাপতি সভাপতি ও সাবেক কাউন্সিলর গোলাম নবী মুরাদ এর সভাপতিত্বে ও একই কমিটির সাধারন সম্পাদক মেজবা উদ্দিন স্বপনের সঞ্চালনায় শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি সাবেক যুগ্ম আহবায়ক আব্দুস সবুর খান সেন্টু। আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি সাবেক যুগ্ম আহবায়ক ও ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কাউছার আশা, মোঃ আউলাদ হোসেন, মহানগর বিএনপি নেতা মনোয়ার হোসেন শোখন, ২১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপি নেতা আলহাজ¦ হান্নান সরকার ও রাশেদুল রহমান টিটু, বন্দর থানা বিএনপি নেতা মোস্তাকুর রহমান, জান্নাতুল ফেরদৌস রাজিব, ২১ নং ওয়ার্ড বিএনপি নেতা রোমান ও ১৯নং ওয়ার্ড বিএনপি নেতা আল মামুন প্রমুখ।


শাহাদাৎ বার্ষিকী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ২০নং ওয়ার্ড বিএনপি নেতা হাজী আফসার উদ্দিন, মোঃ শাহীন, জাব্বার পাঠান, আলতাফ মাহামুদ, আরমান, আসলাম, আলী ইসহাক, সহীদ, নূর মোহাম্মদ, আব্দুর রহমান, কলিমউল্ল্যাহ, সানাউল্ল্যাহ, খোকন, রফিক ও ইকবাল প্রমুখ।