নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

বন্দরে পৃথক অভিযানে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৫, ২ জুন ২০২৩

বন্দরে পৃথক অভিযানে বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ৫

বন্দরে পৃথক ৩টি অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদক দ্রব্যসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ ও বন্দর থানা পুলিশ।

অভিযান কালে আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী  গ্রেপ্তারকৃত ৫ মাদক কারবারি কাছ থেকে ৩০ বোতল ফেন্সিডিল ও ৪ কেঁজী গাঁজা, ৪০ পুঁড়িয়া হেরোইন ও ৪০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয় ।

গ্রেপ্তারকৃতদের শুক্রবার (২ জুন) দুপুরে বন্দর থানায় রুজুকৃত পৃথক ৩টি মাদক মামলায়  আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে গত বৃহস্পতিবার (১লা জুন) সকাল সাড়ে ৯টায় বন্দর থানার মদনপুর ফুটওভার ব্রীজের সামনে ও একই তারিখ রাতে নবীগঞ্জ নোয়াদ্দা এবং আলীনগর এলাকায় পৃথক অভিযান চালিয়ে এদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় উল্লেখিত আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী।

বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধারেরর ঘটনায় র‌্যাব-১১ আদমজীনগরের উপ-পরিদর্শক মোঃ জালাল উদ্দিন, বন্দর থানা উপ-পরিদর্শক শওকত আলী ও মদনগঞ্জ ফাঁড়ী উপ-পরিদর্শক আরিফ হাওলাদার বাদী হয়ে গ্রেপ্তারকৃত ৫ মাদক ব্যবসায়ী বিরুদ্ধে বন্দর থানায় পৃথক ৩টি মামলা রুজু করেছে। যার মামলা নং-৩(৬)২৩, ৬(৬)২৩ ও ৭(৬)২৩।

থানার তথ্য সূত্রে জানা গেছে, র‌্যাব-১১ আদমজীনগরের উপ-পরিদর্শক এসআই জালাল উদ্দিনসহ সঙ্গীয় র্ফোস গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় বন্দর উপজেলার ঢাকা টু চট্রগ্রাম মহাসড়কের মদনপুর ফুটওভার ব্রীজের সামনে অভিযান চালিয়ে ৩০ বোতল ফেন্সিডিল ও ৪ কেঁজী গাঁজাসহ কুমিল্লা জেলার চৌদ্দগ্রামস্থ রাঙ্গামাটিয়া এলাকার মাওলনাবাড়ি আক্কাস আলী বাচ্চু মিয়ার ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী আল-আমিন ওরফে আকাশ (২০)কে গ্রেপ্তার করে। 

এদিকে বন্দর থানার এসআই শওকত আলীসহ সঙ্গীয় র্ফোস গত বৃহস্পতিবার রাতে বন্দর থানার নবীগঞ্জ নোয়াদ্দা এলাকায় অভিযান চালিয়ে ৪০ পুড়িয়া হেরোইনসহ উল্লেখিত এলাকার হাসান উদ্দিন দেওয়ান মিয়ার মাদক ব্যবসায়ী ছেলে শহিদুল্লাহ (৪৫)কে গ্রেপ্তার করা হয়।

এ ছাড়াও মদনগঞ্জ ফাঁড়ী এসআই আরিফ হাওলাদারসহ সঙ্গীয় র্ফোস একই রাতে বন্দর উপজেলার আলীনগর এলাকায় অভিযান চালিয়ে ৪০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আলীনগর এলাকার নুর ইসলাম মিয়ার ছেলে খোকন (৪২) একই এলাকার মৃত তৈয়ব মুন্সি ছেলে রাজু (৪৪) ও উক্ত এলাকার মৃত বাহাউদ্দিন মিয়ার ছেলে আরিফ (৩৫)কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। 
 

সম্পর্কিত বিষয়: