নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৯ মার্চ ২০২৪

বন্দরে বিএনপি নেতাকর্মীরা আবারও ঘুরে দাঁড়াবে : মুকুল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১২, ২ জুন ২০২৩

বন্দরে বিএনপি নেতাকর্মীরা আবারও ঘুরে দাঁড়াবে : মুকুল

স্বাধীনতার ঘোষক ও শহীদ রাষ্ট্রিপতি মেজর জিয়াউর রহমানের ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বন্দরে নারায়ণগঞ্জ মহানগর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২ জুন) বেলা ১১টায় বন্দর থানার ২১ নং ওয়ার্ডের সোনাকান্দা এনায়েতনগর এলাকায় দোয়া শেষে অসহায়দের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


মিলাদ ও দোয়া পূর্বক এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বন্দর উপজেলা পরিষদের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি সাবেক যুগ্ম আহবায়ক আলহাজ¦ আতাউর রহমান মুকুল বলেন, আমরা শহীদ জিয়ার আর্দশে অনুপ্রানিত হয়ে বিএনপি করি।

 

অতিতের উন্নয়ন কর্মকান্ডের জন্য বন্দরবাসী বিএনপিকে এখনো মনেপ্রানে ভালোবাসে। আমি আমার নেতাকর্মীদের আহবান জানাব এই শোককে শক্তিতে পরিনত করে বিএনপি নেতাকর্মীরা বন্দরে আবারও ঘুরে দাঁড়াবে। পরিশেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার শান্তি কামনাসহ কারাবন্দী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি জানাচ্ছি।  


মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা।

 

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মোস্তাকুর রহমান মোস্তাকের সভাপতিত্বে মিলাদ দোয়া শেষে অসহায়দের মাঝে খাবার বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা আলহাজ¦ হান্নান সরকার, মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ফারুক চৌধূরী, বন্দর থানা বিএনপি নেতা বিডিআর মনির, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি সভাপতি সহিদ মেম্বার, ২০নং ওয়ার্ড বিএনপি সাধারন সম্পাদক মেজবা উদ্দিন স্বপন, যুগ্ম সম্পাদক শাহীন মিয়া ২১ নং ওয়ার্ড বিএনপি নেতা রোমান, ১৯নং ওয়ার্ড বিএনপি নেতা আল মামুন, মহিবুর রহমান, আলম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর, মহানগর স্বেচ্ছাসেবক দলের পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ সোহেল, বন্দর থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব পাপ্পু আহাম্মেদ, স্বেচ্ছাসেবক দলের নেতা খোকন, দেলোয়ার, আরাফাত, মফিজ, মান্নান,  মুছাপুর ইউনিয়ন বিএনপি সভাপতি হাসানুজ্জামান খোকন, বন্দর উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক কাউছার হামিদ খান, ২৩নং ওয়ার্ড বিএনপি নেতা মোল্লা সামছুদ্দিনসহ বিএনপি অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
 

সম্পর্কিত বিষয়: