নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দরে নিজ শর্টগানের গুলিতে আনসার সদস্যের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:০১, ২২ এপ্রিল ২০২৪

বন্দরে নিজ শর্টগানের গুলিতে আনসার সদস্যের মৃত্যু

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিরাপত্তার দায়িত্ব পালনকালে নিজের অস্ত্র দিয়ে নিজের মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন আনসার সদস্য আফজাল হোসেন (২৫)। আত্মহত্যার আগে দেয়ালে কলম দিয়ে লিখেছেন, ‘আত্মহত্যার জন্য আমি নিজে দায়ী’। সোমবার (২২ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এরআগে বিকালে আশংকজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। নিহত আফজাল চট্রগ্রামের মীরেরশরাই থানার গজারিয়া গ্রামের মৃত অহিদুর রহমানের ছেলে। 


খবর পেয়ে জেলা আনসার কমান্ড্যান্ট মাহবুবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল)  শেখ বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 


এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার এম এ মুহাইমিন আল জিহান জানান, বিকেল ৪ টার পর অফিসে বসা অবস্থায় বিকট শব্দ পেয়ে তারা ভবনের দিকে ছুটে যান। সেখানে গিয়ে গার্ড রুমে আনসার সদস্য আফজালকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাপাতালে পাঠানো হয়। 


তিনি আরো জানান, সে তার কর্তব্য পালনকালে নিজ শর্টগানের গুলিতে গুলিবিদ্ধ হয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 


উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আরিফ হোসেন জানান, নিহত আফজাল সোনারগা থেকে বদলী হয়ে বন্দরে আজকে (সোমাবার) প্রথম ডিউটি করছিলেন। বিকেল আনুমানিক ৪টা ২০ মিনিটের সময় উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনের গার্ড রুমে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধার পর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

 

বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে দায়িত্বরত অবস্থায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ তার ব্যবহৃত  শর্টগান ও  গুলির খোসা জব্দ করেছে।

সম্পর্কিত বিষয়: