নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

ফতুল্লায় কিশোরীকে অপহরণ, যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০৩:১৩, ২৮ জুন ২০২২

ফতুল্লায় কিশোরীকে অপহরণ, যুবক গ্রেপ্তার

ফতুল্লায়  ১৬ বছর বয়সী এক কিশোরীকে কথিত  অপহরণের অভিযোগে নাঈম  খান (২২) নামক এক যুবক কে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে অপহৃত কিশোরীকে। 

 

রোববার (২৬ জুন) রাতে অপহৃত কিশোরীকে উদ্ধার সহ অভিযুক্ত নাঈমকে গ্রেফতার করে পুলিশ। এর আগে শনিবার (২৫ জুন) অপহৃত কিশোরীর বাবা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

 

গ্রেফতারকৃত  মোঃ নাঈম খান (২২) মুন্সিগঞ্জ জেলার সদর থানার চিতলীয়া বাজারের হাই ইসলামের পুত্র। 

 

মামলায় উল্লেখ্য করা হয়, বাদী এবং তার স্ত্রী গার্মেন্টেসে চাকুরী করে। তার মেয়ে বাসায় থাকতো। পড়ালেখা বা কোন চাকুরী করতো না। বিগত ৬ মাস ধরে  নাঈম বাদীর বাড়ীর সামনে এসে মেয়েকে প্রেমের প্রস্তাব দেওয়াসহ উত্যক্ত করতো। কিন্ত তার মেয়ে বিষয়টি আমলে না নিয়ে তা প্রত্যাখান করে পরিবারের সদস্যদের অবগত করে। এক পর্যায়ে অভিযুক্ত নাঈম বাদীর কিশোরী মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে। চলতি মাসের ২১ তারিখ বেলা ১২ টার দিকে নাঈম বাদীর মেয়েকে ফুসলাইয়া অজ্ঞাতনামা স্থানে নিয়ে যায়।

তবে এলাকাবাসী জানায়, প্রেমের টানে স্বেচ্ছায় কিশোরী যুবক নাঈমের সাথে পালিয়ে যায়। কিন্তু কিশোরীর বয়স কম হওয়ায় যুবকের বিরুদ্ধে কথিত অপহরণের অভিযোগ আনা হয়েছে।

 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক পলাশ কান্তি জানান, মামলা হয়েছে।মামলার একমাত্র আসামী নাঈমকে রোববার রাতে গ্রেফতারসহ অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

 

 

 

সম্পর্কিত বিষয়: