নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

ফতুল্লা থেকে হেরোইনসহ দুই যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩১, ২৭ নভেম্বর ২০২২

ফতুল্লা থেকে হেরোইনসহ দুই যুবক গ্রেপ্তার

ফতুল্লার পিলকুনী থেকে হেরোইন সহ দুই মাদক বিক্রেতা কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শনিবার সকালে তাদের কে ফতুল্লা মডেল থানার পিলকুনী বায়েজীদ বোস্তামী রোড এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার পিলকুনী বায়েজীদ বোস্তামী রোডের আবুল কালাম মোহাম্মদ উল্ল্যাহ'র বাড়ীর ভাড়াটিয়া রশীদ গাজীর পুত্র মো. বাপ্পী গাজী (২০) ও পিলকুনী জোড়পুল এলাকার মো. আলমের পুত্র আলামিন (২১)। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।


জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকাল সাড়ে দশটার দিকে জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক  মো. ফজলুল হক খানের নেতৃত্বে সহকারি উপ-পরিদর্শক মোহাম্মদ রোকুনুজ্জামান, সিপাই আমিনা খাতুন, সিপাই মো. বোরহান উদ্দিন, সিপাই মো. রেজাউল করিম, সিপাই মো. আমিরুল ইসলাম ও সিপাই মো. শাকিল হোসেন এর সম্বনয়ে একটি দল ফতুল্লা মডেল থানার পিলকুনী বায়েজিদ বোস্তামী রোডস্থ মো. আবুল কালাম ওরফে মোহাম্মদ উল্লাহর  ভাড়াটিয়া বাসায় অভিযান চালিয়ে ২০ গ্রাম হেরোইন সহ বাপ্পী গাজী ও আলামীন কে গ্রেপ্তার করে।


জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফজলুল হক খান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।