নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

সদর উপজেলায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৫, ১১ ফেব্রুয়ারি ২০২৪

সদর উপজেলায় দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের তত্ত্বাবধায়নে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া ক্ষুদ্র উপর কম্বল নারায়ণগঞ্জ সদর উপজেলার ১ হাজার মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। 

রবিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রাঙ্গণে এমপি শামীম ওসমানের পক্ষ থেকে এ কম্বল দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে তুলে দেয় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ্ নিজাম। 

কম্বল বিতরণ পূর্বে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহ্ নিজাম বলেন, আপনারা জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে তিনি সকল বাঁধা বিপত্তি উপেক্ষা করে দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। 

তিনি আরও বলেন, দোয়া করবেন আমার নেতা জননেতা একেএম শামীম ওসমান এমপির জন্য। তিনি তার এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। এখন তিনি  মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ইভটিজিং মুক্ত সমাজ গড়তে কাজ করছেন। তিনি যেনো সফল হতে পারে। আপনারা সবাই এমপি শামীম ওসমানের পাশে থাকবেন। ইনশাল্লাহ মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও ইভটিজিং মুক্ত সমাজ গড়বো।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলাম'র সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.  আনোয়ার হোসেন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, নারায়ণগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য আবু মো. শরীফ, সদস্য মজিবুর রহমান,  ফতুল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মিছির আলী, ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, যুবলীগ নেতা আজমত আলী প্রমুখ।