নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

বন্দরে অস্ত্র ঠেকিয়ে মোবাইল ও নগদ টাকা ছিনতাই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:৪০, ২৮ জুন ২০২২

বন্দরে অস্ত্র ঠেকিয়ে মোবাইল ও নগদ টাকা ছিনতাই

বন্দরে দিন দুপুরে মহাসিন (৩২) নামে এক প্রবাস ফেরৎ যুবকের গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে পালিয়েছে দূর্বৃত্তরা। সোমবার (২৭ জুন) বন্দর থানার ২৪নং ওয়ার্ডস্থ কাইতাখালি কবরস্থান রোড এলাকায় এ ঘটনাটি ঘটে। 


স্থানীয় এলাকাবাসী আহত প্রবাস ফেরৎ যুবক মহাসিনকে জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেছে। এ ঘটনায় আহত মহাসিন বাদী হয়ে ২ জনের নাম উল্লেখ্য করে ও ৪/৫ জনকে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। 


জানা গেছে, বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের আমিরাবাদ এলাকার আব্দুল আউয়াল মিয়ার প্রবাস ফেরৎ ছেলে মহাসিন প্রতিদিনের ন্যায় ২৭ জুন সোমবার ফজর নামাজ আদায় করে সকাল ৬টায় কাইতালি কবরস্থান রোড এলাকায় পায়চারি করার সময় অজ্ঞাত নাম্বারের একটি সিএনজি তার রাস্তা গতিরোধ করে। 


পরে বন্দর থানার দেউলী চৌরাপাড়া এলাকার ছিনতাইকারি আল আমিন ও কাইতাখালি এলাকার রাজিব ওরফে গিট্টু রাজিবসহ অজ্ঞাত ৪/৫ জন ছিনতাইকারি প্রবাস ফেরৎ যুবক মহাসিনকে গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে ১টি অপু এফ ১৭ মোবাইল সেট, নগদ ৪ হাজার টাকা ও অস্ত্রের ভয় দেখিয়ে বিকাশ পিনকোড নিয়ে আরো ৫ হাজার টাকা একটি অজ্ঞাত মোবাইল ফোনে পাঠিয়ে দেয়। 


পরে ছিনতাইকারিরা প্রবাস ফেরৎ যুবককে তাদের বহনকৃত সিএনজিতে জোর পূর্বক তোলার নেওয়ার চেষ্টা ব্যার্থ হয়ে তাকে বেদম ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। 


এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা জানান, অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগটি তদন্ত চলছে। তদন্তের পর দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সম্পর্কিত বিষয়: