নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:৪৬, ৬ জুলাই ২০২২

ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

ফতুল্লায় অপহরনের পাঁচ দিনের মাথায় অপহৃত কিশোরী (১৪) কে উদ্ধার সহ গ্রেপ্তার করা হয়েছে অপহরনের সাথে জড়িত যুবক ইয়াসিন (১৯) কে।

 

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে ফতুল্লার শিবু মার্কেট বাস স্ট্যান্ড থেকে কিশোরী কে উদ্ধার সহ গ্রেপ্তার করা ইয়াসিন কে। গ্রেপ্তারকৃত ইয়াসিন ফতুল্লা মডেল থানার ধর্মগঞ্জ পাকাপুলের নাসিরের বাড়ীর ভাড়াটিয়া মো. মতি মিয়ার পুত্র।


এ ঘটনায় অপহৃত কিশোরীর বাবা বাদী হয়ে অপহরনের অভিযোগ এনে গ্রেপ্তারকৃত ইয়াসিন কে অভিযুক্ত করে মঙ্গলবার (৫ জুলাই) সকালে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।


মামলায় উল্লেখ্য করা হয়, গ্রেপ্তারকৃত  ইয়াসিন গত কয়েক মাস পূর্বে বাদীর মেয়েকে বিয়ের প্রস্তাব দেয়। কিন্ত বাদীর মেয়ে নাবিলাকা হওয়ায় বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে দেয়। এতে করে ইয়াসিন ক্ষিপ্ত হয়ে বাদীর মেয়েকে প্রেমের প্রস্তাব দেওয়া সহ নানা ভাবে উত্যক্ত করতো। 


এরই ধরাবাহিকতায় জুন মাসের ৩০ তারিখ সকাল সোয়া আটটার দিকে বাড়ীর সামনে মুদি দোকানে গেলে গ্রেপ্তারকৃত ইয়াসিন জোড়পূর্বক  একটি সিএনজিতে তুলে  বাদীর মেয়েক অজ্ঞাতস্থানে নিয়ে যায়।


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা থানার উপপরিদর্শক  মো. কামাল হোসেন জানায়, এ বিষয়ে অপহৃত কিশোরীর বাবা বাদি হয়ে মামলা দায়ের করেছে।

 

মামলা দায়েরের পুলিশ উদ্ধার অভিযানে নামলে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর সাড়ে তিনটার দিকে ফতুল্লা মডেল থানার শিবু মার্কেটের  বাসস্ট্যান্ডের রাস্তা থেকে অপহৃত কিশোরীকে উদ্ধারসহ গ্রেপ্তার করা হয় ইয়াসিনকে।