নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:০১, ২০ আগস্ট ২০২২

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাত গ্রেপ্তার

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরি ধারালো অস্ত্র সহ আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্য কে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার মধ্য মুসলিম নগরের ফিরোজের বাড়ীর ভাড়াটিয়া শহিদুল্লাহ মিয়ার পুত্র ইমন (২১), একই বাড়ীর ভাড়াটিয়া রুহুল আমিনের পুত্র মোঃ নাসির (২৪) ও গাবতলী আমেনা গার্মেন্টস সংলগ্ন মজিবুর রহমানের পুত্র মোস্তাকিম রহমান আকাশ(২৩)।


শুক্রবার (১৯ আগস্ট) ভোর রাত সাড়ে তিনটার দিকে ফতুল্লার কাশিপুরস্থ দেওয়ান বাড়ী ব্রিজের ঢালে অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতের নিকট থেকে পুলিশ দেশীয় তৈরি একটি রাম দা, একটি চাইনিজ চাপাতি ও একটি অত্যাধুনিক সুইচ গিয়ার উদ্ধার করে। এ বিষয়ে পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুতির অভিযোগ এনে মামলা দায়ের করেছে।


পুলিশ জানায় বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে ১৪- ১৫ জনের একটি ডাকাত দল দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির জন্য শলা পরামর্শ করছিলো।  এমন সংবাদের  ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবির(টু) সঙ্গীয় ফোর্স নিয়ে কাশিপুর দেওয়ান বাড়ী  ব্রিজের নীচে অভিযান চালায়। 


পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেস্টা করলে পুলিশ ধাওয়া করে ইমন,  নাসির ও আকাশ কে গ্রেপ্তার করে। এসময় পালিয়ে যেতে সক্ষম হয় রাকিব(২৫), পারভেজ(২৫), ফাহিম(২২), শরিফ ওরফে চাক্কু শরিফ (২৫), হিরা (৩০), ফেরদৌস (২৮), শাক্কু (২৯), শাওন (২৪), কৃষ্ণা (২৭) ও সালাউদ্দিন ওরফ সালু (৩০) সহ অজ্ঞাতনামা আরো ২-৩ জন। গ্রেপ্তারকৃতদের নিকট থেকে পুলিশ একটি রামদা, চাইনিজ চাপাতি ও অত্যাধুনিক সুইচ গিয়ার উদ্ধার করে।


ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, গ্রেফতারকৃতরা পেশাদার অপরাধী। ডাকতির প্রস্তুতিকালে তাদের কে অস্ত্র-সস্ত্র সহ গ্রেপ্তার করা হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাত দলের অপর সদস্যদেরকেও গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে তিনি জানান।