নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

বোমা হামলায় নিহতদের স্মরণে রূপগঞ্জে আলোচনা সভা ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:৩৪, ২৯ আগস্ট ২০২২

বোমা হামলায় নিহতদের স্মরণে রূপগঞ্জে আলোচনা সভা ও দোয়া

বিএনপি-জামায়াত জোট সরকারের শাসন আমলে দেশব্যাপি সিরিজ বোমা হামলা ও ২১ আগষ্ট গ্রেনেড হামলার নিহতদের স্মরণ ও এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে রূপগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


রবিবার (২৮ আগষ্ট) দুপুরে রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন তারাবো পৌর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জুর হোসেন ভুইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর এপিএস এমদাদুল হক দাদুল। 


এসময় আরো উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক ও ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান জাকারিয়া, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন পাঠান, আওয়ামীলীগ নেতা মোকলেছুর রহমান ভুইয়া, হানিফ সাউদ, মাহাবুব ভুইয়া, এমি ভুইয়া, এনামুল ভুইযা, আমিনুল ইসলাম, মঞ্জুর হোসেন পাঠান প্রমুখ। 


সভায় বক্তারা বলেন, দেশব্যাপি সিরিজ বোমা হামলাকারীদের চিহ্নিত করে শাস্তি দিতে হবে। যারা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে গ্রেনেড হামলা করে হত্যা করতে চেয়েছিলো তাদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করতে হবে। 


পরে নিহতদের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়েছে।