নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

ফতুল্লায় স্বামীকে তুলে নিতে স্ত্রীর সন্ত্রাসী ভাড়া, গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০০:১৮, ১ অক্টোবর ২০২২

ফতুল্লায় স্বামীকে তুলে নিতে স্ত্রীর সন্ত্রাসী ভাড়া, গ্রেপ্তার ৫

ফতুল্লার শিয়াচর তক্কার মাঠ এলাকায় একটি এমব্রয়ডারি কারখানা থেকে স্ত্রীর ভাড়া করা পাঁচ সন্ত্রাসী স্বামীকে তুলে নিয়ে আসাার সময় গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। 


গ্রেপ্তারকৃতরা হলো মুন্সিগঞ্জ জেলার সদর থানার মৃত হাবিবুল্লাহর পুত্র মোঃ রাহাত (৪১), ফতুল্লা মডেল থানার শিয়াচর  তক্কার মাঠ এলাকার বড় বাড়ীর সালাউদ্দিনের পুত্র রাকিব (২৮),একই এলাকার আলী আফসারের পুত্র রাশেদুল ইসলাম (৩০), শিয়াচর তক্কার মাঠস্থ হিমাচল মাঠ সংলগ্ন জজ মিয়ার পুত্র রাসেল (২৯), লালখাঁ পিটিআই ভবন সংলগ্ন আব্দুর রউফ মিয়ার পুত্র শাওন (৩৪)। ভুক্তভোগী স্বামীর নাম আঃ সালাম, তিনি কে.এস.এস নামক একটি এমব্রয়ডারি কারখানাটির মালিক এবং স্ত্রীর নাম স্ত্রী রাবেয়া বেগম আনু । 


এ ঘটনায় স্বামী আঃ সালাম বাদী হয়ে গ্রেপ্তারকৃত পাঁচ জন ও তার স্ত্রী রাবেয়া বেগম আনুসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।


মামলায় উল্লেখ্য করা হয়, ফতুল্লার তক্কার মাঠ এলাকায় কে.এস.এস এমব্রয়ডারি  নামক কারখানা দিয়ে বাদী ব্যবসা পরিচালনা করিয়া আসিতেছে। বাদী দীর্ঘ আট বছর পূর্বে ভোলা জেলার সদর থানার দেলোয়ার জমাদ্দারের মেয়ে রাবেয়া বপগম অনু কে বিয়ে করে। 


দাম্পত্য জীবনে তাদের মধ্যে বনি বনা না হওয়ায় চার বছর পূর্বে স্ত্রী অনু তাকে ছেড়ে চলে যায়। এ সকল বিষয়াদি নিয়ে আদালতে  মামলা চলছে। বাদী সে মামলায় জামিনে রয়েছে। কিন্ত বাদীর স্ত্রী তার নিকট বিভিন্ন সময় মোটা অংকের টাকা দাবী সহ এমব্রয়ডারি কারখানা দখল নিতে দীর্ঘ দিন ধরে চেস্টা করে আসছিলো। 


এরই ধারাবাহিকতায় ২৮ সেপ্টেম্বর রাত সাতটার দিকে গ্রেপ্তারকৃতরা বাদীর কারখনায় প্রবেশ করে তার নিকট ২০ লাখ টাকা দাবী করে তাকে মারধর করে তুলে নিতে আসতে চাইলে কারখনার শ্রমিকরা জরুরী সেবা ৯৯৯- এ ফোন করে।


পুলিশ তৎক্ষনাৎ ঘটনাস্থলপ গিয়ে তাদের কে গ্রেপ্তার করে। তবে এ সময় পালিয়ে যেতে সক্ষম হয় বাদীর স্ত্রী অনুসহ আরো কয়েক ভাড়াটে সন্ত্রাসী। 


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক কামাল হোসেন খান জানান, জরুরী সেবা ৯৯৯-এ ফোন পেয়ে বাদীর মালিকানাধীন এমব্রয়ডারি কারখানায় গিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।


এ ঘটনায় কারখানার মালিক বাদী হয়ে তার স্ত্রী ও গ্রেপ্তারকৃত পাচজনসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে এবং অপর পলাতক আসামীদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।