নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

ফতুল্লায় স্বামীর সাথে স্ত্রীর জালিয়াতি !

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৮, ১৩ মার্চ ২০২৩

ফতুল্লায় স্বামীর সাথে স্ত্রীর জালিয়াতি !

অসুস্থ স্বামীর সম্পদ হাতিয়ে নিতে জাল-জালিয়াতি করার অভিযোগ উঠেছে স্ত্রী আফরোজা আক্তার বিথীর বিরুদ্ধে। এঘটনায় স্বামী স্বপন আহম্মেদ (৩৭) নারায়ণগঞ্জ মোকাম-বিজ্ঞ আমলী আদালত (২) অঞ্চলে মামলা দায়ের করেছেন।


স্বপন আহম্মেদ ফতুল্লার আফাজনগর হাউজিংয়ের ২নং গেইটের ১০নং বাড়ির বাসিন্দা। মামলায় আফরোজা আক্তার বিথীসহ আফাজনগরের বাসিন্দা মৃত আব্দুল জলিলের পুত্র আমজাদ হোসেন ও সিদ্দিক উল্লাহ পুত্র মহসিনকে আসামী করা হয়েছে।


মামলা সূত্র জানাগেছে, দীর্ঘদিন স্বপন দক্ষিণ কোরিয়ার চাকুরী শেষে দেশে আসলে পারিবারিক ভাবে বিথীর সাথে বিয়ে হয়। গত দুই বছর আগে স্বপন শারীরিক ভাবে অসুস্থ্য হয়ে পড়লে বিথী বিভিন্ন ভাবে ঘুমের ঔষধসহ বিভিন্ন প্রকার বিসাক্ত মেডিসিন সেবন করিয়ে আরো অসুস্থ, বিকলাঙ্গ মানষিক প্রতিবন্ধি করে রাখার চেষ্টা চালায়। একই সাথে স্ত্রী বিথী পর-পুরুষের সাথে অবৈধ সম্পর্ক এবং অনৈতিক কাজে লিপ্ত হয় বলেও মামলার উল্লেখ করা হয়।


স্বপন শারীকির ভাবে অসুস্থ হয়ে পড়লে আফাজনগরের ৬ তলা ভবনের তিনটি ফ্ল্যাট আত্মসাৎ করার জন্য জাল ও ভূয়া কাগজপত্র সৃজন করে। পরবর্তিতে স্বপন এবিষয়ে জানতে চাইলে তাকে ঘরে আটক রেখে শারীরিক ও মানষিক নির্যাতন চালায় স্ত্রীয় বিথী। বর্তমানে স্বপন চিকিৎসাধীন রয়েছে। একই সাথে মামলাটি তদন্ত করছে সিআইডি।


স্বপন আহম্মেদের ভাই মোফাজ্জল হোসেন জানান, আমার ভাই শারীরিক ও মানষিক নির্যাতনের শিকার হয়ে এখন মানষিক প্রতিবন্ধি হয়ে পড়েছে। তাই আমরা আইনের প্রতি শ্রদ্ধা দেখিয়ে মামলা করেছি। কিন্তু বিথীর পক্ষে বিভিন্ন সময়ে মামলা তুলে নিতে গুন্ডা বাহিনী দিয়ে হুমকি দিচ্ছে। বিভিন্ন ভাবে হয়রানির শিকার হচ্ছি আমরা।