নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

লাঙ্গলবন্দে ছিনতাইকারীদের কবলে মালয়েশিয়া প্রবাসী, মোবাইল ও টাকা লুট

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩২, ১৭ এপ্রিল ২০২৩

লাঙ্গলবন্দে ছিনতাইকারীদের কবলে মালয়েশিয়া প্রবাসী, মোবাইল ও  টাকা লুট

বন্দরে সংঘবদ্ধ ছিনতাইকারি চক্রের কবলে পড়ে শহিদুল ইসলাম সুজন(২৬) নামে এক মালয়েশিয়া প্রবাসী। এসময়ে একটি মোবাইল সেট ও নগদ ৮ হাজার  টাকা ছিনিয়ে নিয়ে গেছে ৪ ছিনতাইকারি।

 

রোববার রাতে লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ডের উত্তর পাশে চিড়ইপাড়া রাস্তায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।  এ ঘটনায় প্রবাসী সুজন বাদী হয়ে  শাওন সহ ৪ জনকে অভিযুক্ত করে কামতাল তদন্ত কেন্দ্রে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  

 

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ধামগড় ইউপির কামতাল গ্রামের মালয়েশিয়া প্রবাসী শহিদুল ইসলাম সুজন গত দুই মাস আগে ছুটিতে দেশে আসেন। স্বাভাবিক চলাফেরা ধারাবাহিকতায় রোববার রাত ৮টার দিকে সুজন তার বাড়ি ফিরছিলেন।

 

লাঙ্গলবন্দ বাসস্ট্যান্ডের উত্তর পাশে চলাচলের রাস্তা এসি ফ্যাক্টরীর ফাঁকা স্থানে পৌঁছালে কিছু বুঝে ওঠার আগে  চিড়ইপাড়া কলোনী এলাকার মৃত শাহ আলম মিয়ার ছেলে শাওন(২৫) সহ ৪জন অস্ত্রের মূখে জিম্মি করে  মারধর করে একটি মোবাইল সেট ও  নগদ ৮ হাজার ৬ শত টাকা ছিনিয়ে নেয় যায়।

 

এ ঘটনার পূর্বেও হিন্দুপাড়া মহজুমপুর এলাকার হিন্দু অজিত এর বউ এবং আরো অনেক গুলো সাধারণ মানুষকে ফাদে ফেলে কিছু বুঝে ওঠার আগেই একটি সংগঠিত ডাকাত চক্ত স্বর্নের চেইন  ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়। অভিযোগ সুত্রে জানা যায়  মহজুমপুরের জুলহাস মিয়ার ছেলে  সৈকত নামে ও ওকজনের তথ্য পাওয়া গেছে। 

 

এঘটনায় কামতাল তদন্ত কেন্দ্রের এএসআই শফিউল্লাহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। 

 

এএসআই শফিউল্লাহ জানান, ছিনতাইয়ের অভিযোগ পেয়ে তৎক্ষনাৎ ঘটনাস্থলে উপস্থিত হই। ঘটনা ঘটিয়ে ছিনতাইকারি  শাওন ও তার সহযোগীরা এলাকা থেকে গাডাকা দিয়েছে। আইসি স্যারকে জানানো হয়েছে।  পরবর্তীতে  আইনী  ব্যবস্থা গ্রহন করা হবে।

 

সম্পর্কিত বিষয়: