নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

প্রেম করে বিয়ের ৭ মাসের মাথায় তরুণীর আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৩:০৯, ১৮ এপ্রিল ২০২৩

প্রেম করে বিয়ের ৭ মাসের মাথায় তরুণীর আত্মহত্যা, স্বামী গ্রেপ্তার

ফতুল্লায় প্রেম করে বিয়ে করার সাত মাস পর স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে  স্বপ্না (১৯) নামের এক তরুনী আত্নহত্যা করেছে বলে জানা গেছে।


এ ঘটনায় নিহত তরুনীর পরিবারের অভিযোগের ভিত্তিতে  আত্নহত্যার প্ররোচনার অভিযোগে  স্বামী রিয়াদ হাসান ফাহিম(২০) কে গ্রেপ্তার করেছে। গ্রেফতারকৃত রিয়াদ হাসান ফাহিম রংপুর জেলার মাহিগঞ্জ থানার পশ্চিম খাসবাগের মোঃ মজিদুল ইসলামের পুত্র। 


এ বিষয়ে নিহতের বাবা আশরাফুল বাদী হয়ে আত্নহত্যার প্ররোচনার অভিযোগ এনে  ফতুল্লা মডেল থানায় নিহতের স্বামী কে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন।


নিহত স্বপ্না ফতুল্লা মডেল থানার মাসদাইর গাইবান্ধা বাজার খানকা মোড়ের জব্বারের বাড়ীর ভাড়াটিয়া আশরাফুলের মেয়ে।


মামলায় উল্লেখ্য করা হয়, নিহত স্বপ্না ও গ্রেফতারকৃত রিয়াদ হাসান ফাহিম প্রেম করে সাত মাস পূর্বে  বিয়ে করে। বিয়ের পর থেকে তারা ফতুল্লা থানার হরিহর পাড়া আমতলাস্থ মাওলানা সানাউল্লাহ বাড়ীর নিচতলার দক্ষিন পার্শ্বের ফ্ল্যাটে ভাড়ায় বসবাস সহ  নিহতের স্বামী স্থানীয় একটি গার্মেন্টসে চাকুরি করে  আসছিলো। 


বিয়ের পর থেকে সামান্য কিছুতেই নিহত কে মারধর করতো রিয়াদ হাসান ফাহিম। সোমবার দুপুর দুইটার দিকে নিহত স্বপ্না ও তার স্বামীর মাঝে পারিবারিক বিষয়াবলী নিয়ে ঝগড়া হয়।

 

এক পর্যায়ে নিহত স্বপ্না পিত্রালয়ে চলে যেতে চাইলে তার স্বামী বলে যে বাসা থেকে যেতে হলে একেবারে চলে যেতে হবে তাছাড়া সে মরে না কেনো বলে ধিক্কার জানায়৷ এতে করে স্বপ্না দুপুর তিনটা থেকে বিকেল পাচটার মধ্যে কোন এক সময়ে নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্নহত্যা করে। 


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক কামরুজ্জামান জানান, আত্নহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত আসামী নিহতের স্বামী কে গ্রেফতার করা হয়েছে।