নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

রূপগঞ্জে বিয়ার ও চোলাইমদসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৮, ২৮ এপ্রিল ২০২৩

রূপগঞ্জে বিয়ার ও চোলাইমদসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার   

রূপগঞ্জে ডিবি পুলিশের অভিযানে  ১২০ বোতল বিয়ার ও ৫০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ মো. শফিকুল ইসলাম (৪৪) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। উপজেলার বরুনা এলাকা থেকে বৃহস্পতিবার ওই বিয়ার ও চোলাইমদ সহ তাকে আটক করা হয়। এ সময় ডিবি পুলিশের উপস্থিতিতে তাইজুল (৪৩) নামে এক ব্যক্তি পালিয়ে যায়। 


গ্রেপ্তারকৃত মো. শফিকুল ইসলাম রূপগঞ্জ উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত আসাব উদ্দিনের ছেলে। পলাতক তাইজুল ইসলাম রূপগঞ্জ উপজেলার বরুনা এলাকার মৃত ইউনুসের ছেলে। শুক্রবার (২৮ এপ্রিল) নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। 


সংবাদ উল্লেখ করা হয়, রূপগঞ্জ থানার বরুনা এলাকায় মাদক ব্যবসায়ী পলাতক আসামি তাইজল তাহার বাড়ির সামনে বিয়ার ও মদ বিক্রি করছে এমন সংবাদে বৃহস্পতিবার রাত ১১টায় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ‘গ’ শাখা জোনের অফিসার ইনচার্জ পরিদর্শক (নিঃ) নজরুল ইসলামের নেতৃত্বে স তাইজুলের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। 


এ সময় মো. শফিকুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হলেও তাইজুল কৌশলে পালিয়ে যায়। পরে তার দেখানো ও সনাক্তমতে তাইজুল এর বসত ঘরের খাটের নিচ থেকে ১২০ বোতল বিয়ার, যাহার ৩৯ দশমিক ৬ লিটার, মূল্য ১ লাখ ২০ হাজার টাকা ও ৫০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ, যার মূল্য ৩ লাখ টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।


পলাতক তাইজুলের সহায়তায় বিভিন্ন এলাকা হইতে বিয়ার ও চোলাইমদ সংগ্রহ করিয়া নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানাসহ আশ পাশের এলাকায় বিক্রয় করে থাকে তারা। তাদের বিরুদ্ধে রুপগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন।