নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ভুইগড়ে পাসপোর্ট অফিসের গলিতে ২ ছিনতাইকারীকে গণধোলাই

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:২৬, ২৮ এপ্রিল ২০২৩

ভুইগড়ে পাসপোর্ট অফিসের গলিতে ২ ছিনতাইকারীকে গণধোলাই

নারায়ণগঞ্জ-ঢাকা-লিংক রোডের ফতুল্লার ভুইগড়ে পাসপোর্ট অফিস গলিতে ছিনতাই করে পালিয়ে যাওয়ার পথে রাসেল (২৫) ও রুবেল(৩৫) নামের দুই ছিনতাইকারী কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় পথচারীরা।

 

গ্রেফতারকৃত ছিনতাইকারী রাসেল ফতুল্লা মডেল থানার গিরিধারা মৃধা মার্কেটের জামাল উদ্দিনের পুত্র ও রুবেল জেলার সিদ্ধিরগঞ্জ থানার চিটাগাং রোডের আক্তার মোল্লার ভাড়াটিয়া মৃত লালু মিয়ার পুত্র।

 

এ ঘটনায় শুক্রবার সকালে ছিনতাইয়ের শিকার হওয়া গ্রীণ অনাবিল বাস কোম্পানির সুপারভাইজার মোঃ মানিক মিয়া (৩৯) বাদী হয়ে গ্রেফতারকৃত রাসেল ও রুবেলের নাম উল্লেখ্য করে অজ্ঞাতনামা আরো ২ জন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

 

মামলায় উল্লেখ্য করা হয়, বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে বাদী তাদের বাসের উপার্জিত ৫ হাজার ৫ শত  টাকা নিয়ে বাসের মালিকের নিকট যাওয়ার পথে পাসপোর্ট অফিস গলির সামনে ফাঁকা রাস্তায় পৌছামাত্র  ছিনতাইকারীরা বাদীর পথরোধ করে। এক পর্যায়ে বাদীকে ছুরির ভয় দেখিয়ে তার সাথে থাকা টাকা ৫ হাজার ৫ শত টাকা ছিনিয়ে নিয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেস্টা করে।  এ সময় বাদী ডাক- চিৎকার করলে স্থানীয় পথচারীরা ধাওয়া করে রাসেল এবং রুবেল কে আটক করতে সক্ষম হলে ও টাকা নিয়ে পালিয়ে যেতে সক্ষম অজ্ঞাতনামা অপর দুই ছিনতাইকারী। 

 

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন মোল্লা জানায়,ছিনতাইকরে পালিয়ে যাবার সময় পথচারীরা দুই ছিনাতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করে। তবে ছিনিয়ে নেয়া টাকা নিয়ে পালিয়ে যায় সাথে থাকা অপর দুই ছিনতাইকারী। এ ঘটনায় ছিনাতাইকারীর শিকার হওয়া মানিক মিয়া বাদী হয়ে মামলা দায়ের করেছে। ছিনিয়ে নেয়া টাকা উদ্ধার  সহ পালিয়ে যাওয়া অপর দুই ছিনতাইকারীকে গ্রেফতারের চেস্টা করা হচ্ছে বলে তিনি জানান।