নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

ফতুল্লায় কিশোর গ্যাং লিডার দূর্জয় গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৫৮, ৬ মে ২০২৩

ফতুল্লায় কিশোর গ্যাং লিডার দূর্জয় গ্রেপ্তার

ফতুল্লায় কিশোর গ্যাং লিডার দূর্জয় (২২) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত দূর্জয় ফতুল্লা মডেল থানার দাপা কবরস্থান সড়কের মহিউদ্দিন ওরফে সুমনের পুত্র। শুক্রবার রাতে তাকে দাপা ইদ্রাকপুর শারজাহান রোলিং মিল বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।


পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক কামাল  হোসেন ও সহকারী উপ-পরিদর্শক বাবুল সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার রাত ১১ টার দিকে শারজাহান রোলিং মিলস্ বাজার এলাকায় অভিযান চালিয়ে একাধিক মামলার আসামী,কিশোর গ্যাং লিডার,পেশাদার ছিনতাইকারী দূর্জয় কে গ্রেফতার করেছে পুলিশ।


জানা যায়,দাপা কবরস্থান রোড,শারজাহান রোলিং মিলস্ বাজার,খাঁ বাড়ী,খোজপাড়া সহ আশপাশ এলকায় দূর্জয়ের নেতৃত্বে রয়েছে বিশাল এক সন্ত্রাসী বাহিনী। যা স্থানীয় মহলে কিশোর গ্যাং নামে পরিচত। এই বাহনীর সন্ত্রাসীরা প্রতিদিনই জন্ম দিয়ে থাকে কোন না কোন সহিংসতার ঘটনা। 


সন্ধ্যা নামলেই সুযোগ বুজে এই বাহিনীর সন্ত্রাসীরা ছিনিয়ে নেয় পথচারীদের সর্বস্ব। বিশেষ করে মোবাইল ফোন হচ্ছে এই বাহিনীর প্রধান টার্গেট। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এরা রক্তক্ষয়ী সহিংস ঘটনার জন্ম দিয়ে থাকে।


তথ্য মতে,দূর্জয় বাহিনীর  চাইতে ও ভয়ংকর হচ্ছে কামরুল বাহিনী। এই বাহিনীর সদস্যরা এতোটাই ভয়ংকর যে তাদের রয়েছে নিজস্ব টর্চাট সেল। প্রতিদিনই  এই টর্চার সেলে  তারা নিন্ম আয়ের বিভিন্ন পেশাজীবিদের তুলে এনে মারধর করে মুক্তিপন হিসেবে  অর্থ আদায় করে থাকে। তাছাড়া প্রতি রাতেই এরা  ছিনতাই  করে থাকে। 


সূত্রটির দাবী কামরুল কে গ্রেপ্তার করা হলে শারজাহান রোলিং মুলস, চন্দ্রাবাড়ী, পাইলট স্কুল গলিতে মাদকের অপব্যবহার রোধসহ বন্ধ হবে ছিনতাই,চাঁদাবাজি, ব্ল্যাক মেইলিংয়ের মতো ভয়ংকর অপরাধ।


গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক কামাল হোসেন জানান, দূর্জয় একজন পেশাদার অপরাধী। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থামায় ছিনতাই, অপহরন, চাঁদাবাজী, মারামারিসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার বহু অভিযোগ রয়েছে এবং একাধিক মামলা রয়েছে। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে শারজাহান রোলিং মিলস এলাকা থেকে গ্রেফতার করা হয়।