নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে মাদরাসা ছাত্রী অপহরণ ও প্রতিবন্ধী ধর্ষণ, গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৫৯, ২১ মে ২০২৩

আড়াইহাজারে মাদরাসা ছাত্রী অপহরণ ও প্রতিবন্ধী ধর্ষণ, গ্রেপ্তার ২

আড়াইহাজারে ১৪ বছরের এক মাদরাসা ছাত্রী অপহরণ ও ২০ বছরের এক বাকপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনা ঘটেছে।

 

পুলিশ অপহরণের ৬ ঘন্টার মধ্যে অপহৃতা মাদরাসা ছাত্রীকে উদ্ধার করে এবং অপহরণের অভিযোগে নূর এ আলম (১৬) ও বাকপ্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের ঘটনায় মনির (৪৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে।

 

গ্রেপ্তারকৃতদের রবিবার (২১ মে) দুপুরে আদালতে পাঠায় পুলিশ। এরআগে শনিবার দিবাগত রাতে পৃথক পুথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। 


আড়াইহাজার থানার ওসি এমদাদুল হক তৈয়ব জানান, ৮ম শ্রেণীর ছাত্রী (১৪) কে  মাদরাসায়  যাওয়ার  পথে প্রতিনিয়ত উত্যক্ত ও প্রেম নিবেদন করা সহ কূপ্রস্তাব দিয়ে আসছিল গ্রেপ্তারকৃত নূর এ আলম।  ওই ছাত্রী তাতে সাড়া না দেয়ায় নূর এ আলম ক্ষিপ্ত হয়ে উঠে।

 

শনিবার দুপুরে নূর এ আলম তাকে জোরপূর্বক  অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃতার মা আড়াইহাজার থানায় মামলা দায়ের করলে  ঘটনার ৬ ঘন্টার মধ্যে ওইদিনই দিবাগত রাত ৮ টায় নূর এ আলমের বাড়ী থেকে অপহৃতাকে উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়।   


অপর দিকে বাকপ্রতিবন্দী যুবতী (২০) কে ধর্ষণ করার অভিযোগে দায়েরকৃত মামলায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের টেকপাড়া গ্রামের মৃত চানুর ছেলে মনিরকে  (৪৫) শনিবার রাতে তাকে পুরিন্দা বাজার থেকে  গ্রেপ্তার করা হয় ।

 

ওই প্রতিবন্ধী ১৪ এপ্রিল ধর্ষণের শিকার হলে তার মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।   মামলার সূত্র ধরে তাকে গ্রেপ্তার করা হয়।