নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দরে দিন দুপুরে দিনমজুরের বসত ঘরে দুঃসাহসিক চুরি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১১, ২২ মে ২০২৩

বন্দরে দিন দুপুরে দিনমজুরের বসত ঘরে দুঃসাহসিক চুরি

বন্দরে দিন দুপুরে দিনমজুরের বসত ঘরে দুঃসাহসিক চুরি সংগঠিত হওয়ার খবর পাওয়া গেছে। অজ্ঞাত চোরের দল বসত ঘরে তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ১ ভড়ি স্বর্ণালংকার, ১টি এলইডি টেলিভিশন ও স্বামী/স্ত্রী জমানো নগদ ৩০ হাজার টাকা চুরি করে পালিয়ে যায়।


সোমবার (২২মে) সকাল ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে যে কোন সময়ে বন্দর থানার নবীগঞ্জস্থ শোভন ভিলা ডিলার বাড়ি ভাড়াটিয়া ঘরে এ চুরি ঘটনা ঘটে। এ ব্যাপারে ভূক্তভোগী দিনমজুর সুমন মিয়া বাদী হয়ে চুরি ঘটনার ওই দিন দুপুরে অজ্ঞাত আসামী করে বন্দর থানায় একটি চুরি অভিযোগ দায়ের করে। 


অভিযোগের তথ্য সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় সোমবার (২২ মে) সকাল ৯টায় বন্দর থানার নবীগঞ্জ শোভন ভিলা বাড়ি ভাড়াটিয়া সুমন ও তার স্ত্রী নাসিমা বেগম তাদের সন্তানকে স্কুলে দিয়ে স্বামী/স্ত্রী উভয়ে জিবীকার তাগিদে কর্মস্থলে বের হয়। 


পরে ওই দিন সকাল ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে যে কোন সময়ে অজ্ঞাত চোরের দল বসত ঘরের তালা ভেঙ্গে অনাধিকার ভাবে ঘরের ভিতরে প্রবেশ করে ১ ভড়ি স্বণালংকার, ১টি এলইডি টিভি ও নগদ ৩০ হাজার টাকা চুরি করে পালিয়ে যায়। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ভাড়াটিয়া বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে।
 

সম্পর্কিত বিষয়: