নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দরে গ্যারেজ মালিক কর্তৃক অটোইজিবাইক চুরি অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:০৬, ২৭ মে ২০২৩

বন্দরে গ্যারেজ মালিক কর্তৃক অটোইজিবাইক চুরি অভিযোগ

বন্দরে গ্যারেজ মালিক কর্তৃক ১টি অটো ইজিবাইক চুরি করে নেওয়ার ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

 

অটো ইজিবাইক চুরি ঘটনার ৩ দিন পর এ ব্যাপারে অটো মালিকের মা পারভীন বেগম বাদী হয়ে শনিবার (২৭ মে) দুপুরে গ্যারেজ মালিক মাসুদসহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামী করে বন্দর থানা একটি লিখিত অভিযোগ দায়ের করে।

 

এর আগে গত বুধবার (২৪ মে) রাতে বন্দর থানার ২৭নং ওয়ার্ডের লালখার বাগস্থ জনৈক মাসুদ মিয়ার অটো গ্যারেজে ওই চুরি ঘটনাটি ঘটে।

 

অভিযোগের তথ্য সূত্রে জানা গেছে, বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের দেউলী চৌরাপাড়া এলাকার শুক্কুর আলী মিয়ার স্ত্রী পারভীন বেগম গত ২ মাস পূর্বে কিস্তি থেকে টাকা উত্তেলন করে তার ছেলে পারভেজকে একটি অটো ইজিবাইক গাড়ী ক্রয় করে দেয়।

 

উল্লেখিত অটোগাড়ীটি ক্রয় করার পর থেকে অটো চালক পারভেজ মিয়া সারাদিন অটো চালিয়ে রাতে বন্দর থানার গকুল দাসের বাগ এলাকার মোশারফ হোসেন মিয়ার ছেলে মাসুদ মিয়ার অটো গ্যারেজে রাখে।

 

প্রতিদিনের ন্যায় গত বুধবার (২৪ মে) রাত সাড়ে ৮টায় অটো চালক পারভেজ মিয়া উল্লেখিত গ্যারেজে অটোগাড়ীটি রেখে তার নিজ বাড়ীতে চলে আসে। ওই সুযোগে গ্যারেজ মালিক মাসুদসহ অজ্ঞাত নামা ৩/৪ আমার অটো ইজিবাইকটি চুরি করে নিয়ে যায়।

 

এ ব্যাপারে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগ পেয়ে বন্দর থানা পুলিশ চুুরিকৃত অটোগাড়ীটি উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রয়েছে।
 

সম্পর্কিত বিষয়: