নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

ফতুল্লায় ছিনতাইকারী সালমান গ্রেপ্তার : স্থানীয়বাসীর স্ব:স্তি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৪, ২৮ মে ২০২৩

ফতুল্লায় ছিনতাইকারী সালমান গ্রেপ্তার : স্থানীয়বাসীর স্ব:স্তি

ফতুল্লার দাপাইদ্রাকপুর এলাকার পেশাদার ছিনতাইকারী সালমান (৩২) কে গ্রেপ্তার করেছে ফতল্লা মডেল থানা পুলিশ। দূর্র্ধষ পেশাদার ছিনতাইকারী সালমান কে গ্রেফতারে স্থানীয় সকল শ্রেনীর পেশাজীবিদের মাঝে স্বঃস্তি নেমে এসেছে।  

 

গ্রেপ্তারকৃত সালমান ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর সাহারা সিটি মাঠ এলাকার খালেক মিয়ার পুত্র।  রোববার দুপুরে তাকে ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ সাহারা সিটি বালুর মাঠ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।


স্থানীয় একাধিক সূত্র জানায়, সালমান স্থানীয় মহলে পেশাদার ছিনতাইকারী হিসেবে পরিচিত। তার নেতৃত্বে ১০-১২ জনের একটি ছিনতাইকারী প্রতি রাতেই ফতুল্লার দাপা সাহারা সিটি বালুর মাঠ,পাইলট স্কুল গলি,কবরস্থান রোড,শারজাহান রোলিং মিলস, রেল স্টেশন রোড সহ আশপাশ এলাকা জুড়ে ছিনতাই করে আসছিলো।

 

অধিকাংশ ক্ষেত্রেই ক্ষতিগ্রস্থ- ভুক্তভোগীরা পেশাদার এই ছিনতাইকারীচক্রের ভয়ে প্রশাসনের দ্ধারস্থ হয়না। প্রতি রাতেই এই পেশাদার দূর্ধষ ছিনতাইকারী চক্রটি একাধিক ছিনতাইয়ের জন্ম দিয়ে থাকে।

 

শুধু মাত্র ছিনতাই নয় রাতে গার্মেন্টস ফেরৎ নারীদের কেও উত্যক্ত সহ শ্লিতালহানীর ঘটনা ও জন্ম দিয় থাকে। এই বাহিনীর বিরুদ্ধে ছিনতাই,চাঁদাবাজীর পাশপাশি গণধর্ষন মামলা ও রয়েছে ফতুল্লা থানায়।


গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, গ্রেপ্তারকৃত সালমান একজন দূর্র্ধষ পেশাদার ছিনতাইকারী।

 

তাকে গ্রেফতারের জন্য পুলিশ বেশ কয়েকদিন ধরেই তৎপর ছিলো। রোববার তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।