নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

ফতুল্লায় জেলা ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৫২, ৩০ মে ২০২৩

ফতুল্লায় জেলা ছাত্রদলের দোয়া ও মিলাদ মাহফিল

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের উদ্যোগে দোয়া মাহফিল ও খাবার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৩০ মে) সন্ধ্যায়  ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ হক রি রোলিং মাঠে  এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।


এসময়ে বিএনপি'র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।


নারায়নগঞ্জ জেলা ছাত্র দলের সহ- সভাপতি সাগর সিদ্দিকীর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির  কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরী। 


এ ছাড়া অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন  কেন্দ্রীয় যুবদলের সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের সদস্য সচিব মনিরুল ইসলাম সজল,ফতুল্লা থানা শ্রমিক দল নেতা তুষার আহম্মেদ মিঠু, ফতুল্লা থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুহুল আমিন শিকদার, ফতুল্লা থানা স্বেচ্ছা সেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন,জেলা স্বেচ্ছা সেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম চৌধুরী জহির,ফতুল্লা থানা কৃষক দলের সাবেক আহবায়ক শাহআলম ব্যাপারী,  ছাত্রদল নেতা সাজ্জাদ সাজ, স্বেচ্ছা সেবক দলের নেতা সাজ্জাদ প্রমুখ।