নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

০৭ মে ২০২৪

জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আইয়ুব আলী মুন্সির দোয়া ও খাবার বিতরণ

প্রকাশিত:২৩:০৩, ৩১ মে ২০২৩

জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আইয়ুব আলী মুন্সির দোয়া ও খাবার বিতরণ

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর ৪২ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ৪ নং ওয়ার্ড এর  সাধারণ সম্পাদক মো. আইয়ুব আলী মুন্সির উদ্যোগে দোয়া মাহফিল ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। 


বুধবার (৩১ মে) দুপুর ২ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাং রোড  শিমরাইল মোড় হাজী এ রহমান সুপার মার্কেটের সামনে  উক্ত অনুষ্ঠানে প্রধান  অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক ও  নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মুহাম্মদ গিয়াস উদ্দিন। 


বিশেষ অতিথি ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক  ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব  করেন মো. আইয়ুব আলী মুন্সি, ৪ নং ওয়ার্ড বিএনপি সাধারণ সম্পাদক। 


সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি ও ৪ নং ওয়ার্ডের বিএনপির অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা সহ এলাকাবাসী মিলাদ ও দোয়ায় অংশগ্রহণ করে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর  রহমানের রুহের মাগফেরাত কামনা করেন।

পরে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। অনুষ্ঠানের অভ্যর্থনায় ছিলেন আবুল মুন্সী, গোলাম মোস্তফা সুমন, হোসেন মুন্সী, শাকিল মাহমুদ, মো. মাসুদ, রিফাত মুন্সী,, নোবেল, আদিল মুন্সী, আল আমিন প্রমুখ।