নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

বন্দরে দিন দুপুরে প্রবাসীর বাড়িতে দুঃসাহসিক চুরি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৪৫, ১২ জুন ২০২৩

বন্দরে দিন দুপুরে প্রবাসীর বাড়িতে দুঃসাহসিক চুরি

বন্দরে দিন দুপুরে কাতার প্রবাসীর বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। অজ্ঞাত নামা চোরের দল কৌশলে বাসায় প্রবেশ করে  নগদ টাকা ও  স্বর্ণলংকার,রুপা ও ডায়মন্ডের নোজ পিন চুরি করে নিয়ে যায়।

 

রোববার (১১ জুন) দুপুরে বন্দর উপজেলার  দক্ষিণ কলাবাগ এলাকায় এ দুঃসাহসিক চুরি ঘটনাটি ঘটে। এ ব্যাপারে প্রবাসীর স্ত্রী শাকিলা বেগম বাদী হয়ে অজ্ঞাত নামা আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  


 প্রবাসী স্ত্রী শাকিলা গনমাধ্যমকে জানান,রোববার সকালে বন্দর থানাধীণ দক্ষিণ কলাবাগস্থ  বাড়ী হতে আমার মেয়েকে পরীক্ষা দিতে বন্দর গার্লস স্কুলে নিয়ে যাই। বাসা থেকে বাহির হওয়ার সময় ঘরের দরজা এবং বাইরের গেইট ভালো করিয়া তালাবদ্ধ করে যাই।

 

পরবর্তীতে দুপুর অনুমান দেড়টায় বাসায় ফিরে  বাইরের টিনের গেইটের তালা খুলে বাড়ীতে প্রবেশ করি  দেখি যে বাড়ীর মেইন গেইটের তালা ভাঙা এবং গেইট ভেতর হইতে ছিটকিনি আটকানো। সে সময় আমি স্থানীয় লোকজনের সহযোগীতায় ছিটকিনি খুলে ভেতরে প্রবেশ করে দেখতে পাই আমার ঘরের দরজার তালাও ভাঙ্গা।

 

কে বা কাহারা আমার ঘরে অজ্ঞাতসারে তালা ভেঙ্গে বাড়ীর ভেতরে প্রবেশ করে এবং ঘরের আলমারীতে থাকা নগদ ৪০ হাজার টাকা,৩ ভরি ওজনের স্বর্ণালংকার, ১৬ ভরি রুপার অলংকার ও একটি ডায়মন্ডের নাক ফুল লুটে নেয়।  

 

ঘরের আসবাবপত্র, জামা-কাপড় ওলট পালট করে অজ্ঞাতনামা চোর বা চোরের দল বাসার পেছনের টিনের বেড়া ভেঙ্গে সবকিছু লুট করে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে চোরাইকৃত মালামাল উদ্ধারের চেষ্টা অব্যহত রেখেছে।
 

সম্পর্কিত বিষয়: