নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

বন্দরে প্রেমে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:১৭, ১০ জুলাই ২০২৩

বন্দরে প্রেমে ব্যর্থ হয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

বন্দরে প্রেমে ব্যর্থ হয়ে শিখা আক্তার (১৭) নামে এক স্কুল ছাত্রী নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

 

রোববার (৯ জুলাই) রাতে যে কোন সময়ে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের হাজরাদী এলাকায় এ আত্মহত্যার ঘটনাটি ঘটে। আত্মহননকারী স্কুল ছাত্রী শিখা আক্তার উল্লেখিত এলাকার শাহিন সরদারের মেয়ে। 


এদিকে নিহতের স্বজনরা আত্মহত্যা ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য পুলিশ সংবাদ না জানিয়ে তড়িঘড়ি করে স্থানীয় কবরস্থান মৃতদেহ দাফন সম্পন্ন করে।

 
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এলাকাবাসী জানায়, কলাগাছিয়া ইউনিয়নের হাজরাদী এলাকার শাহীন সরদারের মেয়ে স্কুল ছাত্রী শিখা আক্তার অজ্ঞাত নামা এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক গড়ে  তোলে। 


পরে প্রেম ঘটিত বিষয়টি স্কুল ছাত্রীর পিতা/মাতা জানতে পেরে বাধা নিষেধ করে। ওই ঘটনার জের ধরে গত রোববার যে কোন সময়ে নিজ ঘরের আড়াঁর সাথে গলায় ফাঁস লাগিয়ে গুরুতর আহত হয়। পরে বাড়ি স্বজনরা মুমুর্ষ অবস্থায় বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কুল ছাত্রীকে মৃত ঘোষনা করে। 


পরে আত্মহত্যার ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য তড়িগড়ি করে লাশ কৌশলে হাসপাতাল থেকে বাড়িতে এনে জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করে। 


এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ মো. আবু বকর সিদ্দিক জানান, আত্মহত্যা বিষয়টি আমার জানা নেই। এলাকাবাসীর কেউ বিষয়টি আমাদের অবগত করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।