নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

০৩ মে ২০২৪

বন্দরে মানসিক ভারসাম্যহীন যুবতীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৮, ২৪ জুলাই ২০২৩

বন্দরে মানসিক ভারসাম্যহীন যুবতীর আত্মহত্যা

বন্দরে নাহিদা আক্তার তানিশা (১৬) নামে এক মানসিক ভারসাম্যহীন যুবতী নিজ ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

 

পুলিশ রোববার (২৩ জুলাই) রাতে দ্রুত ঘটনাস্থল পরিদর্শনের পর লাশ উদ্ধার করে সোমবার (২৪ জুলাই) সকালে  ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের র্মগে প্রেরণ করেছে।

 

এ ঘটনায় আত্মহননকারী যুবতী মা পারভীন বেগম বাদী হয়ে সোমবার (২৪ জুলাই) দুপুরে বন্দর থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে। যার অপমৃত্যু মামলা নং- ৪ তাং-২৪-৭-২৩। এর আগে গত রোববার (২৩ জুলাই) দুপুর দেড়টা হইতে আড়াইটার মধ্যে যে কোন সময়ে বন্দর থানার ২৪নং ওয়ার্ডস্থ কাইতাখালি এলাকায় এ ঘটনাটি ঘটে। আত্মহননকারী যুবতী নাহিদা আক্তার তানিশা উল্লেখিত এলাকার নাসির উদ্দিন মিয়ার মেয়ে।


অপমৃত্যু মামলার এজাহার সূত্রে জানাগেছে, বন্দর থানার ২৪ নং ওয়ার্ডের কাইতাখালি এলাকার নাসির উদ্দিন মিয়ার যুবতী মেয়ে নাহিদা আক্তার তানিশা র্দীঘ দিন ধরে মানসিক ভাবে অসুস্থ। গত রোববার দুপুর দেড়টায় অপমৃত্যু মামলার বাদিনী মেয়ে নাহিদা আক্তার তানিশা গোসল শেষে তার নিজ শয়ন কক্ষে যায়।

 

পরে ওই দিন দুপুর আড়াইটায় সময় বাদিনী তার মেয়েকে খাবার খাওয়ার ডাকাডাকি করতি গেলে উক্ত যুবতী কোন সাড়া শব্দ না পেয়ে তার শয়ন কক্ষে প্রবেশ করে দেখি বাদিনী মেয়ে নিজ ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

 

স্থানীয় এলাকাবাসী মাধ্যমে খবর পেয়ে  বন্দর থানার এসআই রোকনুজ্জামানসহ সঙ্গীয় র্ফোস দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরুতহাল রির্পোট তৈরি করে সোমবার সকালে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

 

এ ব্যাপারে বন্দর থানার ওসি মোঃ আবু বকর সিদ্দিক জানান, আত্মহননকারি যুবতী লাশ উদ্ধার করে র্মগে প্রেরণ করেছি। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছি।