নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

জাতীয় শোক দিবস পালন করতে ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের প্রস্তুুতি সভা ও দোয়া  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:০৬, ৯ আগস্ট ২০২৩

জাতীয় শোক দিবস পালন করতে ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের প্রস্তুুতি সভা ও দোয়া  

সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালনের লক্ষ্যে প্রস্তুুতি মূলক আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড মুক্তিযোদ্ধা সংসদে এ প্রস্তুুতি মূলক আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।


জালকুড়ি ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শামীম আহাম্মেদর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল শেখের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, মোহাম্মদ আলী মাস্টার, শাহাবুদ্দিন, ৯নং ওর্য়াড আওয়ামীলীগ নেতা আব্দুল মতিন, শ্রমিকলীগ নেতা নিজাম মাদবর, যুবলীগ নেতা রফিকুল ইসলাম, ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি নুর আলম, যুগ্ম-সম্পাদক মোজাম্মেল প্রধান, অর্থ-সম্পাদক মোরাদ প্রধান, সৈকত, ইমরান, ফাহিম, ইরান, সুজন সরকার ও ইস্রাফিল প্রমূখ।


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রুহের মাগফেরাত কামনায় ও নারায়ণগঞ্জ ৪-আসনের এমপি একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।


এসময় ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শামীম আহাম্মেদ বলেন আগামী ১৫ই আগষ্ট আমরা যেন সুন্দর ভাবে পালন করতে পারি তার জন্য সবার সহযোগিতা কামনা করিছি।

 

আমাদের সবাইকে ঐক্যবন্ধ থাকতে হবে। আমরা ঐক্যবন্ধ থাকলে ১৫ই আগষ্টের সকল অনুষ্ঠান সুন্দর ভাবে শেষ করতে পারব।


তিনি আরো বলেন ৯নং ওর্য়াড স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আগামী ১৫ই আগষ্ট বিনামূল্ল্যে চক্ষুপরীক্ষা কারা হবে, ২০ আগষ্ট বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হবে ও ৩০ আগষ্ট জতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠান করা হবে।