নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ মে ২০২৪

শোককে শক্তিতে রুপান্তরিত করে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে: মাসুম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০২, ১৬ আগস্ট ২০২৩

শোককে শক্তিতে রুপান্তরিত করে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে: মাসুম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদপ্রার্থী ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম বলেন, বাংলাদেশ আজকে দ্রুত গতিতে যেভাবে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে সে কারণে  আজকে সাম্রজ্যবাদের চোখে মাথা ব্যথার কারণ হয়ে দাড়িয়েছে। তারা কখনো চায় না প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ মাথা উচু করে দাড়াক।

আমরা জাতির জন বঙ্গবন্ধুর রক্তেুর উত্তর সুরি। যতদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবিত থাকবেন বাংলাদেশের রাষ্ট্র প্রধান হিসেবে  ততো দিন পর্যন্ত আমরা তাকে দেখতে চাই। তার বষ্ঠি নেতৃত্বে বাংলাদেশ এগিে যাচ্ছে। তাই এই শোককে শক্তিতে রুপান্তরিত করে আগামী ২০২৪ সনের নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে হবে।

শেখ হাসিনার নেতৃত্বে আবারও আমরা টানা চতুর্থবারের মত ক্ষমতায় যাবো। তাই সকলকে ঐক্যবদ্ধ ভাবে মাঠে কাজ করার জন্য আমি আহবান করছি।

এর আগে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী মোস্তাফিজুর রহমান মাসমের নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। মঙ্গলবার সকালে নগরীর ২ নম্বর রেলগেট এলাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

স্বেচ্ছাসেবকলীগ নেতা মোস্তাফিজুর রহমান মাসুম বলেন, আগষ্ট মাস শোকের মাস। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করা হয়।  অথচ বাঙ্গালী জাতির মুক্তির জন্য তিনি জীবনের ১৪টি বছর কারাগারে কাটিয়েছেন।

আজকে তিনি আমাদের মাঝে নেই কিন্তু তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে দূর্বার গতিতে এগিয়ে চলেছে। আমাদের সর্বদা সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। সেই সাথে বতর্মান সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য ঐক্যবদ্ধ হয়ে সকলকে কাজ করতে হবে।

এসময় স্বেচ্ছাসেবকলীগ নেতা রানা, আবু বক্কর, বাবু সহ অন্যন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।