নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

রূপগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সভাপতি মোতালেব আর নেই : মন্ত্রী গাজী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৫, ১৮ আগস্ট ২০২৩

রূপগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সভাপতি মোতালেব আর নেই : মন্ত্রী গাজী

রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল মোতালেব আর নেই। বৃহস্পতিবার রাত ১০ টায় ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

মৃত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আলহাজ্ব আব্দুল মোতালেব এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক।


শুক্রবার (১৮ আগষ্ট) বাদ জুম্মা রূপগঞ্জ উপজেলার পশ্চিমগাঁও এলাকায় পশ্চিমগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তার লাশ বনানী কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাজায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক উপস্থিত ছিলেন।

 
এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহেদ আলী, এনজেড গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ নুরুজ্জামান খান, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোহাম্মদ আনছার আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক আব্দুল আজিজ ভুঁইয়া, উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক মাহবুবুর রহমান মেহের, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আলমগীর হোসেন সহ অনেকে।