নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

০২ মে ২০২৪

বন্দরে অস্ত্রের ভয় দেখিয়ে মোটর সাইকেল, টাকা ও মোবাইল ছিনতাই

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৭, ২০ আগস্ট ২০২৩

বন্দরে অস্ত্রের ভয় দেখিয়ে মোটর সাইকেল, টাকা ও মোবাইল ছিনতাই

বন্দরে দিন দুপুরে সাজেদা ফাউন্ডেশনের এক কর্মকর্তাকে অস্ত্রের ভয় দেখিয়ে তার ব্যবহারকৃত ডিসকভার মোটর সাইকেল, নগদ টাকা ও এনড্রেয়েট মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে বিভিন্ন অপকর্মের হোতা সারোয়ার ও ইমরানসহ বেশ কয়েকজন দুস্কৃতিকারি বিরুদ্ধে। 


এ ঘটনায় ভূক্তভোগী এনজিও কর্মকর্তা মোঃ আব্দুল আল মামুন বাদী হয়ে ঘটনার ওই দিন দুপুরে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এর আগে রোববার (২০ আগস্ট) সকাল ৫টায় বন্দর উপজেলার ফরাজিকান্দাস্থ নির্মানাধীন ফিলিং স্টেশনের সামনে ওই ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। 
পুলিশ অভিযোগ পেয়ে ছিনতাইকৃত মোটর সাইকেলটি খুঁজে পাওয়ার জন্য বিভিন্ন স্থানে উদ্ধার অভিযান অব্যহত রেখেছে। 


অভিযোগ সূত্রে জানাগেছে, সোনারগাঁ থানার দুধঘাটা এলাকার মোঃ আলী মিয়ার ছেলে আব্দুল্লাহ আল মামুন র্দীঘ দিন ধরে সাজেদা ফাউন্ডেশন ডেভলপমেন্টে কর্মরত রয়েছে।

 

রোববার (২০ আগস্ট) ভোর পৌনে ৫টায় এনজিও কর্মকর্তা আব্দুল আল মামুন তার ব্যবহারকৃত মোটর সাইকেল ঢাকা মেট্রো হ ৬৫-২৩৯৬ নাম্বার যোগে শরিয়তপুর যাওয়ার উদ্দেশ্যে তার নিজ বাড়ি থেকে বের হয়। 


পরবর্তীতে ওই দিন ভোর ৫টায় সময় তার ব্যবহারকৃত গাড়ী নিয়ে বন্দর থানার ফরাজিকান্দাস্থ ফিলিং স্টেশনের সামনে আসলে ওই সময় উৎপেতে থাকা বন্দর থানার ২০নং ওয়ার্ডের সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার দেলোয়ার হোসেন দেলু মিয়ার ছেলে চিহিৃত চোর ও ছিনতাইকারি সারোয়ার মোটর সাইকেল গতিরোধ করে। 


পরে তার সাথে থাকা  একই এলাকার আলী মিয়ার ছেলে চিহিৃত চোর ইমরান একই এলাকার লুৎফর রহমান পারুল মিয়ার ছেলে রাজিব ও মাহামুদনগর এলাকার মিশেলসহ অজ্ঞাত নামা ২/৩ জন ধারালো অস্ত্র দিয়ে হত্যার ভয় দেখিয়ে উল্লেখিত মোটর সাইকেল ও পকেটে থানা নগদ ১০ হাজার টাকা ও ১টি এনড্রয়েড মোবাইল সেট ছিনিয়ে নেয়।

সম্পর্কিত বিষয়: